বাংলাদেশ তথা বাঙালী, বাংলাভাষা, মহান মুক্তিযুদ্ধ এবং দেশের ইতিহাস ও ঐতিহ্যকে বুকে ধারণ করে সোনেলা ব্লগ বিশ্বব্যাপী নিজের অস্তিত্বকে জানান দিয়ে যাচ্ছে তার সৃষ্টির দিন থেকে অদ্যাবধি। সোনেলা ব্লগ বিশ্বাস করে বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসকে অবদমন করে বাংলায় সাহিত্যচর্চা করা একজন লেখক সাহিত্যিক হিসেবে কেউই নিজেদের বাঙালী লেখক দাবী করতে পারেন না। আর তাই আমরা বাংলাদেশের কৃষ্টি-কালচার এবং দেশের স্বাধীনতার ইতিহাসকে সদা সর্বদা যথাযথ সম্মান ও মর্যাদার সাথে উৎযাপন করার চেষ্টা করি।

সোনেলা ব্লগ কর্তৃপক্ষ তারই ধারাবাহিকতায় বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে এই ডিসেম্বর মাসে বাংলাদেশের রক্তক্ষয়ী স্বাধীনতা যুদ্ধের বিজয়গাঁথাকে স্মরণীয় ও বরণীয় করে রাখতে দেশমাতৃকার স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধা, বীর শহীদ এবং পরাধীনতার হাত থেকে দেশকে মুক্ত করে আমাদের দেশের বিজয় ছিনিয়ে আনা সেই সকল বঙ্গসন্তানদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছে।

বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশের মুক্তিযুদ্ধে জয়লাভের মহান এই বিজয়ের মাসে সোনেলা ব্লগ নিজেদের লেখক এবং বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী পাঠকদের সাথে মহান বিজয় দিবসকে যথাযত ভাবগাম্ভীর্যের সাথে উৎযাপন করার প্রথম পদক্ষেপ হিসেবে আমাদের লাখো শুভানুধ্যায়ীদের জন্য ফেসবুকে নিজেদের প্রোফাইল পিকচারে সোনেলা ব্লগ বিজয় মাসের ফেসবুক ফটোফ্রেম সবার জন্য উন্মুক্ত করে দিচ্ছে।

 

সোনেলার অন্যতম তুখোর ব্লগার এস.জেড বাবু ফেসবুকের সহায়তায় তার নিজস্ব উদ্ভাবনী কারুকার্যময়তা দিয়ে কষ্ট করে নিজের মুল্যবান সময় ব্যয় করে আমাদের জন্য এই ফটোফ্রেমটি তৈরী করেছেন। সোনেলা ব্লগ কর্তৃপক্ষ তার এই ভালোবাসা এবং সম্মানকে স্যালুট জানাচ্ছে। আপনাকে সোনেলার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা রইলো বাবু ভাই। মনে রাখবেন, আপনার এই ভালোবাসাই আমাদের পরমপ্রাপ্তি।

 

আমরা চাই সোনেলাকে ভালোবেসে আপনারাও আপনাদের ফেসবুক প্রোফাইল ছবিতে সোনেলার ফটোফ্রেম সংযুক্ত করে বিজয়ের মাসে মহান স্বাধীনতা যুদ্ধের বিজয়ের ইতিহাসকে বুকে ধারণ করবেন। আপনাদের পাশাপাশি অন্যান্যরাও সোনেলার এই বিজয় মাসের ফটোফ্রেমে নিজেদের ছবি দিয়ে যাতে নিজেদের সোনেলার সাথে একাত্মতা ঘোষণা করেন সেটাও আমাদের একান্ত কাম্য।

একজন বাংলাদেশি হিসেবে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধকে এবং এর রক্তক্ষয়ী বিজয়ের ইতিহাসকে স্মরণ করা আমাদের নৈতিক দ্বায়িত্ব। এই ফটোফ্রেম আপনাদের জন্য মহান বিজয়ের মাসে সোনেলার সোনালী শুভেচ্ছা উপহার। আপনারা সকলেই নিজেদের ফেসবুক প্রোফাইল পিকাচারে এই ফটোফ্রেম সংযুক্ত করে মহান স্বাধীনতাযুদ্ধের বিজয়কে মহিমান্বিত করবেন এটাই আমাদের প্রত্যাশা।

সবাইকে ধন্যবাদ।

আপনার ফেসবুক প্রোফাইল পিকচারটির জন্য এখানে ক্লিক করুন

৬৩৩জন ২জন
56 Shares

৭৬টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য