জয়তু সোনেলা

সাদিয়া শারমীন ৫ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ০৯:৫৩:৪৮অপরাহ্ন একান্ত অনুভূতি ৩৩ মন্তব্য

জাকিয়া জেসমিন যুথি আপুর কাছে আমি কৃতজ্ঞ। আপুকে ধন্যবাদ দিতেই হয় আমাকে সোনেলার মত একটি ব্লগের সাথে পরিচয় করিয়ে দিয়েছে বলে।জিশান ভাইয়ার সহায়তায় হয়ে গেলাম সোনেলার ব্লগার। ভাবতেই ভালো লাগে আজ আমি সোনেলার একজন। কিন্তু মনে মনে লজ্জিতও হই এই ভেবে,যেভাবে সোনেলায় সময় দেয়া উচিত সেভাবে একদমই সময় দিতে পারি না। সংসারের কাজ,বাচ্চাদের সামলানো তো আছেই এছাড়া ছোটো একটা অনলাইন বিজনেস আছে।যেটাতেও সময় দিতে হয়। এরমাঝে সময় পেলে একটু উঁকিঝুকি দিয়ে যায় প্রিয় ব্লগ সোনেলায়।

সোনেলার কাছে আমি কৃতজ্ঞ । আমার প্রতিটা লেখায় সোনেলার ব্লগারদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি।বিশেষ করে এডমিন প্যানেলের উৎসাহ আমাকে লেখার প্রতি আগ্রহী করেছে। “স্বপ্ন” শিরোণামে আমাকে গল্প লেখার সুযোগ করে দিয়েছে সোনেলা।যে মানুষ আমি গল্প লিখতে ভয় পেতাম,সেই মানুষটির ভেতর থেকে লেখা টেনে এনেছে সোনেলা। আর সেই লেখায় অসংখ্য উৎসাহমূলক মন্তব্য আমাকে আপ্লুত করেছে।আর গল্প লেখার তাগিদও অনুভব করছি প্রতি ক্ষণে ক্ষণে।যদিও সোনেলার জন্য একটা গল্প ধরেও শেষ করতে পারিনি সময়ের অভাবে।বুঝে গেছি সোনেলার ব্লগার ও এডমিন প্যানেলের উৎসাহ,অনুপ্রেরণা একজন ব্লগার লেখার আগ্রহ পায়।

একটা কথা বলতেই হয়,ফেইসবুকের অনেক পেইজ আছে লেখালেখির জন্য তার ভিতর কছু পেইজে অনেক আগে থেকেই আমার লেখালেখির চেষ্টা অব্যাহত আছে।সোনেলার কাছে যে ভালবাসা ও অনুপ্রেরণা পেয়েছি তা অন্য কোনো পেইজে জোটেনি। তার কারণ এখানকার এডমিন,মডারেটর এবং ব্লগারগণ খুবই এক্টিভ। তাঁরা প্রতিটি ব্লগারের লেখা মন দিয়ে পড়েন এবং খুব সুন্দর করে মূল্যায়ন করেন।

খুব বেশি দিন হয় নি আমি সোনেলার একজন হতে পেরেছি। কিন্তু ভালোবেসে ফেলেছি বহুগুণ পরিমাণে। সোনেলার এই জন্ম মাসে বার বার বলতে ইচ্ছে হয়- জয়তু সোনেলা,জয়তু সোনেলার এডমিনবৃন্দ,মডারেটর ও ব্লগারগণ।

২৩৬জন ৩৭জন
0 Shares

৩৩টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য