আবেদন পত্র

মেহেরী তাজ ১৭ আগস্ট ২০১৫, সোমবার, ০৫:৩৩:৫৭অপরাহ্ন অন্যান্য ৩৪ মন্তব্য

বরাবর,
মডুগন (????)
আপনার আমার সবার প্রানের ব্লগ,
সোনেলা।
বিষয়: একটা বন্দুক চেয়ে আবেদন।

জনাব/ জনাবাগন,

সবিনয় নিবেদন এই যে আমি সোনেলা ব্লগের একজন নিয়মিত ব্লগার ও পাঠক। প্রায় একবছর ধরে আমি নিজ ব্লগিং এর দায়িত্ব নিষ্টার সাথে পালন করে যাচ্ছি। গত এক বছরে এই ব্লগের সাবার কাছ থেকে আমি এতো এতো নাম পেয়েছি যে নিজেরে আসল নামটা প্রায় ভুলতে বসেছি। এখানে সদ্য একটা নাম পেয়েছি আর তা হলো" পাড়ার মোড়ে গুলতি হাতে দাড়িয়ে থাকা সেই মেয়েটা"। আমার কাছে গুলতি না থাকলেও একটা বন্দুক আছে আর আছে গোটা পনেরো গুলি। আমরা এ পাড়ায় অনেক দিন যাবত সুখে শান্তিতেই বসবাস করছিলাম।
কিন্তু কিছুদিন হলো এপাড়ার কিছু পুরাতন বাসিন্দা ফিরে এসেছে। তাতে আমরা সবায় অনেক খুশিই ছিলাম।কিন্তু তার মধ্যে একজন( নীতেশ বড়ুয়া) কেমন করে যেনো আমার সেই একনলা বন্দুক খানা দেখে ফেলেছে। তিনি প্রকাশ্যে বলেছেন আমার বন্দুক খানা চুরি করে নিয়ে যাবেন। শুধু কি তাই সেই বন্দুক দিয়ে তিনি আমারই এক বড় আপুকে( লীলাবতী) তাড়া করবেন। সেই থেকেই আমার আর আমাদের রাতের ঘুম হারাম হয়ে গেছে। এমন কি সময় ভেদে আমরা পালা করে ঘুমাচ্ছি। আমি বন্দুক কোথাও রেখে শান্তি পাচ্ছি না। আর সেই শান'ত শিষ্ট বড় আপু কোন গুরুত্বপূর্ণ কাজেও পাড়া ছেড়ে বেরুতে পারছেন না। ঝামেলার এখানেই শেষ নয়। মরার উপর খাঁড়ার ঘা এর মত কোন অজ্ঞাত কারনে এ পাড়র আর এক বড় আপু( শুন্য শুন্যালয়) সেই একজন ( নীতেশ বড়ুয়া) কে ব্রাজিল- আর্জেন্টিনার পাগলা সাপোর্টারের মত সাপোর্ট করেই যাচ্ছেন প্রতিনিয়ত।

অতএব জনাব/ জনাবাগন আমার বন্দুক ও বড় আপুর মূল্যবান প্রাণ বাঁচাতে অনাতিবিলম্বে কোন অঘটন ঘটার পূর্বেই(যাতে সাপও মরবে লাঠি ও ভাংবেনা) সোনেলা তাহবিল থেকে কিছু অর্থ ব্যায় পূর্বক সেই একজনা ( নীতেশ বড়ুয়া) কে একটা খেলনা বন্দুক কিনে দিতে আপনার একান্ত মর্জি হয়।

নিবেদীকা
একান্ত বাধ্যগত
ব্লগের পিচ্চি তাজ।

0 Shares

৩৪টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ