জনপ্রিয় রবীন্দ্রসংগীত শিল্পী  রেজওয়ানা চৌধুরী বন্যার জন্মদিনে আজ সকাল ৮টা থেকে চ্যানেল আইয়ে চলছিল নিয়মিত লাইভ গানের অনুষ্ঠান গানে গানে সকাল শুরু। অতিথি বন্যা নিজেই। সরাসরি প্রচারিত এ অনুষ্ঠানে দর্শকদের টেলিফোন নিচ্ছিলেন উপস্থাপিকা। দর্শক শ্রোতারা ফোন করে কথা বলছেন প্রিয় শিল্পীর সাথে। তাঁদের পছন্দের গানের জন্য অনুরোধ করছেন।
একজন শ্রোতার কল আসলো। পরিচয় জেনে উপস্থাপিকা বিস্মিত। ফোন করেছেন আমাদের প্রধানমন্ত্রী শেখা হাসিনা। চাচ্ছেন রেজওয়ানা চৌধুরী বন্যাকে। এভাবেই টেলিফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যাকে চমকে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফোনেই বন্যা প্রধানমন্ত্রীর কাছে অশেষ কৃতজ্ঞতা ও প্রধানমন্ত্রীর টেলিফোন এবারের জন্মদিনে তার শ্রেষ্ঠ প্রাপ্তি বলে জানান। প্রধানমন্ত্রী বন্যাকে বলেন' তোমার গানের ভক্ত আমি,তা তুমি জানো।' আরো অনেক কথা বলেন তিনি বন্যার সাথে , এখানে শুনুন এবং দেখুন প্রধানমন্ত্রীর শুভেচ্ছা মুলক অংশ। প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাও বন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

বন্যা বলেন, আমরা জাতি হিসেবে ধন্য। কেননা, আমরা একজন সংস্কৃতিমনা প্রধানমন্ত্রী পেয়েছি, যিনি সকালে ঘুম থেকে ওঠে রবীন্দ্রসংগীত শোনেন। আর শেখ রেহানার সঙ্গে আমার অনেক দিনের বন্ধুত্বের সম্পর্ক। তাদের ভালোবাসায় আমি অকুণ্ঠ কৃতজ্ঞতা জানাই। সত্যিই আমরা কৃতজ্ঞ। আমরা জাতি হিসেবে ধন্য। কেননা, আমরা একজন সংস্কৃতিমনা প্রধানমন্ত্রী পেয়েছি, যে কিনা সকালে ঘুম থেকে উঠে রবীন্দ্রসংগীত শোনেন।
এই লিংকে ক্লিক করে শুনুন জনপ্রিয় ব্লগার নাফিস ইফতেখারের উপস্থাপনায়

শুভ জন্মদিন রেজওয়ানা চৌধুরী বন্যা  -{@
আমাদের সৌভাগ্য আমরা এমন একজন সংস্কৃতিমনা প্রধানমন্ত্রী আমাদের আছে।
শুভেচ্ছা এবং ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা  -{@

0 Shares

৩৮টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ