বাচালতার প্রমাণ

হৃদয়ের স্পন্দন ১৪ জানুয়ারি ২০১৫, বুধবার, ১১:৩২:৫০অপরাহ্ন বিবিধ ২৭ মন্তব্য

সম্মানিত প্রিয় ব্লগার ভাই ও আপুরা,
আমি ক্ষুদ্র এ মস্তিষ্ক থেকে ছোট একটা ভাবনা শেয়ার করছি, আপনাদের মতামত আবশ্যক।
আমি বেশ কয়েকটা ব্লগে লিখেছি, আমি জানি আমি মানহীন লেখি, সত্যি বলতে আমি লিখে আনন্দ পাই, ছোট থেকেই একা একা বেড়ে উঠা এ আমি নীরব প্রকৃতির ঠিক না, সময় পেলেই বাচলামো করি, একাকিত্বের যন্ত্রণা গুচানো এই যা।
জানিনা অন্য ব্লগ থেকে সোনেলা কেনো বেশী ভালো লাগে, বাকি ব্লগ গুলোতে যাওয়া ছেড়ে দিছি সোনেলায় আসার পর থেকে। আমাকে এখানে আসার এড্রেস দিয়েছে অলিভার ভাই আর মেহেরী তাজ আপু।
আবার বাচলামো করে ফেললাম, যা বলতে এসেছি, সোনেলা ই বুক প্রকাশ করেছে, যতটা জেনেছি এটাই প্রথম ই বুক। আলহামদুলিল্লাহ আমি এটাতে স্থান পেয়েছি। ২০১৫ এর একুশে বই মেলায় এ মুহুর্তে চাইলেও হয়তো বই প্রকাশ সম্ভব না, কিন্তু ২০১৬ তে ব্লগ মডারেটর এবং আমরা আমব্লগার চাইলে হয়তো একটা বই প্রকাশ করা সম্ভব। হতে পারে ছোট গল্প, কবিতা ইত্যাদির সংকলন। এ ব্যাপারে সকলের মতামত আশা করছি। যদি র ব্যাপারে সকলেই একমত হোন তাহলে আরেকটি ব্যাপার এড়িয়ে যেতে চাইনা, ব্লগ মাঝে একটা গ্রুপ খোলা হোক, কিঙবা সিক্রেট সাইট, যেখানে শুধু ব্লগাররা প্রবেশ করতে পারবে, সোনেলায় যারা নিক বিহীন পাঠক আছেন তারা নয়। অত্র গ্রুপে শুধু ব্লগার রা তাদের প্রকাশ করার অভিপ্রায়ে লিখিত লেখা দিবেন। শুধু মাত্র ব্লগার রা পড়বে, সেই পোষ্ট গুলোতে কোনো ব্লগার পাঠক নয় সম্পাদক আর সমালোচক হতে হবে, নিজের ভুল নিজের চোখে ধরা না পড়াটাই স্বাভাবিক। সকলের সম্মিলিত চেষ্টায় কি অদৌ সম্ভব নয়?
তা ছাড়া ইবুকের তিনজন যথাক্রমে হেলাল ভাই প্রহেলিকা ভাই এবং শুন্য আপু আমাদের সর্বাত্মক সহোযোগীতা করবেন এটা বিশ্বাস করি।
আপনাদের অনুমতি ও আলোচনা ক্রমে হয়ে যাক সোনেলায় বই। সোনেলার বইমেলা। সে বইমেলায় ছোট খাটো মাপের সোনেলা গেট টুগেদার ও হয়ে যেতে পারে, সময় নিয়ে কাজ শুরু করলে সকলেই লেখা দিতে পারবে বলেই ধারনা। 🙂

0 Shares

২৭টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ