আড্ডা যখন সোনেলা'র উঠোন ছেড়ে হ্যালভেশিয়ায়!

আহা! 😮 কি দারুন সময় কাটালাম! এতোদিন সোনেলা'র উঠোনে ব্লগারবন্ধুদের সাথে কীবোর্ডের মাধ্যমে কথাকলিতে যে তুমুল আড্ডা চলতো, যেনো সে আড্ডার মেলাই বসেছিলো গত বুধবার ঢাকার নিউ বেইলি রোডের হ্যালভেশিয়াতে।

সেদিনের সে আড্ডায় কীবোর্ডে শব্দমালা নয়, ভারচুয়াল জগত থেকে বাস্তবে উঠে এসে কথা আর হাস্যরসের কলকাকলিতে মুখর ছিলো পুরোটা বিকেল থেকে সন্ধ্যা। \|/ \|/ \|/ হাসাহাসি, আড্ডাবাজি, ফটোসেশন, খাওয়া-দাওয়ায় ক্যামনে জানি ঘড়ির কাটা দৌড়ে চললো। কি অবাক করা ছিলো মিলনমেলার ওই মুহূর্তগুলো! একজন আসছে আর আড্ডাবাজি নতুন করে প্রাণ পাচ্ছে, আবার আরেকজন আসছে আবার নতুন করে হৈ-হুল্লোরে জমে উঠছে! সত্যিই মনে হয়েছিলো, সব বাজির সেরা বাজিই এই আড্ডাবাজি!
সেদিনের সে মুহূর্ত আগ পর্যন্ত কারো সাথে কোন দেখা সাক্ষাত ছিলো না, অথচ একবারের জন্যও মনে হয়নি যে প্রথম দেখা! যেনো আমরা সবাই সবাইকে চিনি, জানি। এর একমাত্র কারন সোনেলা পরিবারের পারিবারিক সম্প্রীতি। সোনেলার উঠোনে আড্ডা দিতে দিতেই একে অন্যের একান্ত কাছের মানুষ হয়ে উঠেছিলাম আমরা।

আনন্দআড্ডাটি আরো বেশি প্রাণবন্ত হয়ে উঠেছিলো আমাদের নাসির সারোয়ার ভাইয়ের জন্মদিনকে ঘিরে।

তবে মজার ব্যাপার হলো, ছবিহীন একেবারে নাদেখা মানুষগুলোর কাল্পনিক অবয়ব তো একটা মনের মাঝে ছিলোই। দেখা গেলো সরাসরি দেখা হওয়ার পর কারোটা মিলে গেছে, কারোটা কাছাকাছি আর সবচেয়ে মজা লেগেছে কারোটা ছিলো একেবারেই বিপরীত। :D) :D) :D) :D) :D)

আমাদের শুন্য, আকাশযানে শুন্যালয় থেকে মর্ত্যলোকে (মাতৃভূমি) নেমে আসাকে উপলক্ষ করেই ছিলো এ আয়োজন। এজন্য শুন্যকে অনেক ধন্যবাদ আনন্দআড্ডার উছিলা হওয়ার জন্য 🙂 । ধন্যবাদ আয়োজনকারীদের -{@ । আর বিশেষভাবে ধন্যবাদ কষ্ট করে আসার জন্য বন্দনা কবীরকে (3 ।

মিস করেছি অনেককে। মিস করেছি ব্লগার সজীব, লীলাবতী, চঞ্চলা চপলা নীলাঞ্জনাকে। এছাড়াও আরো অনেককেই। মৌনতা রিতু, মিষ্টিজিন, রিমি রুম্মান আরো কতোজন (-3 ।

ভালোলাগার প্রতিটা মুহূর্ত কেটেছে খুব দ্রুত। মাঝেমধ্যেইই এভাবে সোনেলা'র মিলনমেলার আড্ডা ফিরে ফিরে আসুক, সোনেলা পরিবার তার উঠোনের বাইরে এসে মাঝেমধ্যে আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠুক, প্রাণবন্ত হোক প্রিয় ব্লগাররা সম্মিলিত আড্ডায়।

কতো যে আনন্দমূখর সময় কেটেছে বলে বুঝানো যাবে না। আবারও অসংখ্য ধন্যবাদ আয়োজনকারীদের। -{@ -{@ -{@

*ছবি দিতে না পারার জন্য বিশেষভাবে দুঃখিত। :p

0 Shares

৩৪টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

ফেইসবুকে সোনেলা ব্লগ