প্রলোভনে চুক্তিভিত্তিক শারীরিক সম্পর্ক কে ধর্ষন বলা হবে কেন???

দেশে কি আজব ধর্ষণ বেড় হয়েছে। বিয়ের প্রলোভনে ধর্ষণ। এই প্রলোভনে ধর্ষণটা যেন সত্যিকারের ধর্ষণকেই ধর্ষণ করে দিচ্ছে। দেশে ধর্ষণ নামে যে টার্ম শুরু হয়েছে হাজার হাজার মামলা হবে ধর্ষনের। বিয়ের আশ্বাসে ধর্ষণ। প্রলোভনে ধর্ষণ। চানাচুর খাওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ। এই ধর্ষণ ঐ ধর্ষণ সবশেষে হাজারো মিথ্যা মামলায় জর্জরিত হয়ে একটা সময় যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিবে এই ধর্ষণ নামটা।

বিয়ের প্রলোভনে ধর্ষণ বলতে কিছু নেই এটা পকৃতপক্ষে ধর্ষণকে উপহাস করা মাত্র। ধর্ষণ হল অস্ত্রের ভয় দেখিয়ে কাউকে জোর করে শারীরিকভাবে মিলিত হওয়া। চুক্তিভিত্তিক কারো সাথে শারীরিক সম্পর্ককে ধর্ষণ বলা হবে কেন???

চুক্তিভিত্তিক শারীরিক মিলিত হওয়াকে বলা হয় ব্যাবিচার বা জেনা। আর জেনা বা ব্যাবিচারের শাস্তি ছেলে মেয়ে উভয়েই পাবে।

চুক্তিভিত্তিক ধর্ষনে ছেলে মেয়ে উভয়ইকেই আসামি করে মামলা করেন উভয়ের পরিবার।  দেখবেন বিয়ের প্রলোভন বা চকলেটের লোভে কেউ ধর্ষণ করবেনা বা ধর্ষিত হবেনা। ধর্ষণের কোটা নেমে যাবে জিরোতে।

আপনার ছেলেকে শাসন করুন রাত বিরাতে কোথায় থাকে কি করে খোঁজ খবর নিন। ধর্মীয় শিক্ষা দিন। সৃষ্টিকর্তাকে ভয় করতে শিখান। তার বোন তার মা অথবা তার বৌয়ের মর্যাদা সম্বন্ধে জ্ঞান দিন।  মেয়েদেরকে সম্মান দিতে শিখান। দেখবেন অটোমেটিক আপনার ছেলেও ভালো হয়ে গেছে এবং সমাজ দেশও ভালো হয়ে গেছে।

আপনার মেয়েকে শাসন করুন কোথায় যায় কি করে কাদের সাথে মিশে খোঁজ খবর রাখুন। প্রয়োজন মত হাতে রাখার চেষ্টা করুন। শালীন পোষাকের দিকে খেয়াল রাখুন। ধর্মীয় শিক্ষার পাশাপাশি ছেলে বন্ধুদের সাথে প্রয়োজনের উর্ধ্বে চলাফেরা থেকে বিরত রাখার চেষ্টা করুন। সৃষ্টিকর্তাকে ভয় করতে শিখান। দেখবেন আপনার মেয়েটাও নিরাপদ আপনার মেয়ের দেখাদেখি পাশের বাসার মেয়েটাও নিরাপদ।

মেয়ে বড় হয়েছে বিয়ে দেওয়ার দায়িত্ব তার গার্জিয়ানদের। মেয়ের পছন্দ করা ছেলে থাকলে তার বাবা মাকে জানাবে আর বাবা মাও মেয়ের পছন্দকে গুরুত্ব দিয়ে সিদ্ধান্ত নিবেন। এইসবের আগেই কেন তার শরীর দেহ দিয়ে ছেলেটাকে নিজের কাছে ধরে রাখার চেষ্টা করবে??? তার মানে এই নয় কি এই মেয়েটা এই ছেলেটার অযোগ্য বলে বিবেচিত???

কেন একটা মেয়ে একটা ছেলের প্রলোভনে সায় দিয়ে নিজের দেহটা বিলিয়ে দিবে???

আর ছেলেদেরই বা কেন বিয়ের আশ্বাস দিয়ে কাউকে ধর্ষণ করতে হবে???

আপনার যোগ্য না এই মেয়েটা তবে কেন আপনি এই মেয়েটার দেহটাকে নিয়ে অযাচিত খেলায় মেতে উঠতে চান???  আপনার চোখে কি পতিতা পাড়া বা আবাসিক হোটেলগুলো চোখে পরেনা???

কি আজব এক কাহিনী প্রলোভনে ধর্ষণ, কি রোমান্টিক একটা বিষয়। বিয়ে করলে সমস্যা নাই আর বিয়ে না করলেই জয় বাংলা বলে ধর্ষণ ধর্ষণ বলে চিল্লানো। উঠের পিটে চলছে দেশ দেখার বাকি কতদূর চলে উট।

২৯২জন ৫জন
0 Shares

১৬টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য

সাম্প্রতিক মন্তব্যসমূহ