সোনেলায় নতুন যা যুক্ত করা হয়েছে –

ব্লগ সঞ্চালক ১৩ সেপ্টেম্বর ২০১৩, শুক্রবার, ১১:১০:২৩পূর্বাহ্ন অন্যান্য ১৭ মন্তব্য

মেসেজ আদান প্রদানঃ 
ব্লগারদের নিজেদের মাঝে যোগাযোগ রক্ষার জন্য এই ফিচারটি চালু করা হয়েছে। এটি ব্যাবহার করে আপনি সোনেলার যে কোন ব্লগারের সাথে মতের আদান প্রদান করতে পারবেন। বিশেষ কোন দিনের শুভেচ্ছা , কোন ব্লগারের লেখা পোস্ট নিয়ে পরামর্শ প্রদান ইত্যাদি বিষয়ে এই ফিচারটি কাজে লাগাতে পারেন ।

লেখা সম্পর্কে মন্তব্যে কঠিন সমালোচনায় অনেক ব্লগার বিব্রত হন। সেক্ষেত্রে তাঁর ভুল গুলো মেসেজের মাধ্যমে ব্লগারকে জানানো যেতে পারে।

যেভাবে এই সুবিধাটি ব্যবহার করবেনঃ

উপরের বাম দিকের দিকে আপনার নিয়ন্ত্রন কক্ষে ক্লিক করুন । এরপর নিচের ছবির মতো পেইজ আসবে । আপনাকে কোন ব্লগার মেসেজ দিলে এখানে তা দেখতে পাবেন । নিচের বাম দিকের খামটি ক্লিক করে ইনবক্স মেসেজ দেখুন । মেসেজের উত্তর ইচ্ছে হলে দিতে পারেন ওখান থেকেই । নতুন কাউকে মেসেজ দিতে হলে ডান পাশের খাম এ ক্লিক করুন ।
 

কাউকে মেসেজ দিতে হলে  ব্লগারের নাম থেকে সিলেক্ট করে প্রেরন করুন।

আশাকরি ব্লগারদের নিজেদের মাঝে সামাজিক যোগাযোগ বজায় রাখার জন্য সোনেলার এই ফিচারটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে।

ফেইসবুকে সোনেলাঃ
সোনেলার ফেইসবুক পেইজটি ব্লগে যুক্ত করা হয়েছে । যা সোনেলার ঊপরের ডান দিকে প্রদর্শন করা হয়েছে। আপনার ফেইসবুক আইডি থেকে পেইজ লাইক করুন। যাতে সোনেলার সমস্ত পোস্ট গুলো আপনি ফেইসবুক এ থাকাকালীন জানতে পারবেন। ফেইসবুকের আপনার সব বন্ধুকে পেইজ লাইক করতে উৎসাহিত করুন। এতে আপনার লেখাটি প্রচার পাবে এবং আপনার বন্ধুরা পড়তে পারবেন।

শেয়ার করুন আপনার লেখাঃ
আপনার লেখাটি শেয়ার করুন সবার সাথে । ফেইসবুক , টুইটার , গুগল প্লাস সহ অন্যান্য মাধ্যমে শেয়ার এর জন্য এই ফিচারটি যুক্ত করা হয়েছে । আপনার জগত শুধু সোনেলা নয় , আপনার জগতের সবাইকে জানান আপনি কি লিখছেন ।

আপনার বন্ধু বা সজন গণ সোনেলায় নিবন্ধন না করেও আপনার লেখায় মন্তব্য করতে পারবেন , এই সুব্যবস্থা করা হয়েছে।

সবাইকে সোনেলার সাথে থাকার জন্য ধন্যবাদ।
শুভ ব্লগিং ।

 

২১৯জন ২১৯জন
0 Shares

১৭টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য