লুলশিক্ষা পার্ট ৩:

সিনথিয়া খোন্দকার ১৬ এপ্রিল ২০১৪, বুধবার, ০৭:১৫:৫৭অপরাহ্ন বিবিধ ২০ মন্তব্য

পূর্বের লুলশিক্ষা পোস্টের পর অনেকে বলেছেন মেয়েদের লুলশিক্ষায় সেলিব্রেটি হবার উপায় বললেন আর ছেলেদের বেলায় ফলোয়ার হবার কথা বললেন, এই অবিচার কেন। সবিনয়ে জবাব দিতে চাই। ভাই- মেয়ে আইডী মানেই সেলিব্রেটি। তাই ওদের জন্য “ফলোয়ার কিভাবে হবেন” এই শিক্ষা দেয়া নিরর্থক।
এবারে আসি পুরুষ লুল সেলিব্রেটি কিভাবে হবেন সে আলোচনায়। এক্ষেত্রে আপনার কিছু মেধার প্রয়োজন হবে। কারন আপনার খোমার সেই ক্ষমতা নাই আর অন্য পার্টসের কথা বাদই দিলাম। এজন্য আপনাকে অফলাইনে বন্ধু বা পরিচিত কারো করা হিউমার আকর্ষণীয় কায়দায় ফেসবুক পোস্টে উপস্থাপন করতে হবে। কল্পনার আশ্রয় ও নিতে পারেন, যেমন বারিধারা ডিপ্লোম্যাটিক জোনে (আপনি ওসব এলাকায় থাকেন এটা বুঝাতে) কয়েকজন শ্রমিক আমেরিকান এম্ব্যাসির দেয়াল ভাঙ্গছিল , সেটা কে কোন ভঙ্গিতে দাড়িয়ে দেখছিল- কে নাকে কোন আঙ্গুলটা ঢুকিয়ে ঘুরাচ্ছিল তার বিশদ বর্ণনা।
লুল নারী সেলিব্রেটিদের সাথে ইনবক্সে খাতির করে তাঁদের ফটোতে কমেন্ট করুন এবং ইনবক্সে নক করে একটা “ধন্যবাদ” যুক্ত কমেন্ট আদায় করে নিন। এতে আপনি যে সাধারন লুল নন তা অন্ন্যেরা বুঝতে পারবে। ইনবক্সে নতুন অনলাইনে আসা মেয়েদের সাথে খাতির করুন। এরাই আপনাকে সেলিব্রেটি হতে সাহায্য করবে ভবিষ্যতে। তাদেরকে কিছু কোড ওয়ার্ডের মিনিং শিখিয়ে চমকে দিন। যেমন- গিটার… ইত্যাদি। এই কোমলমতি হিটসিকারদের সেলিব্রেটি বানিয়ে দেবার লোভ দেখান, যদি সে ইতিমধ্যেই পাতি সেলিব্রেটি হয়ে থাকে তাহলে বিয়ের কথা বলতে পারেন। তাঁদের কে ইনবক্সে ভুলিয়ে ভালিয়ে রোমান্টিক পোস্টে ট্যাগ করিয়ে নেবেন আপনার নাম। তবে সেখানে কমেন্ট করতে যাবেন না ভুলেও। লাইক দিয়ে ইনবক্সে (3 :* ইত্যাদি ইমো দিয়ে খুশি করুন।
আপনার খুব ক্লোজ ফ্রেন্ড যে আপনাকে প্রায়ই টাকা পয়সা দিয়ে ঘরে বাজার আনার ব্যাবস্থা করে দেয়, কিন্তু সেলিব্রেটি নয়- তার পোস্টে লাইক বা কমেন্ট করা হতে বিরত থাকুন। মনে রাখবেন। অফলাইনে আপনি কুলাঙ্গার হলেও অনলাইনে আপনি উঠতি তারকা। সেই ভাব বজায় রাখুন।

২২৫জন ২২৫জন
0 Shares

২০টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য