চিঠি প্রতিউত্তর

মোঃ মজিবর রহমান ২০ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ১১:১২:২৫পূর্বাহ্ন চিঠি ৮ মন্তব্য

প্রিয় একজন, আপনি আজ কেমন আছেন?, আমি আমাদের সামরিক সাধারণ যোগাযোগ কম্পিউটার ব্যবহার করছি আপনাকে পড়তে এবং উত্তর দিতে।

আমি আগেই বলেছি, সিরিয়া সরকারের সাথে আমার চুক্তি আগামী ২ মাসের মধ্যে শেষ হবে। তারপর আমি আপনার দেশে আপনার সাথে দেখা করার কিছু পরিকল্পনা করব। আমার প্রিয় আমি একজন মহিলা যিনি আমার হৃদয়ে গভীর যত্ন এবং নম্র প্রতিশ্রুতি খুঁজে পান এবং পুরুষের সেবায় শ্রেষ্ঠত্ব লাভ করেন।

আমি একজন মহিলা যার একটি বিজয়ী ব্যক্তিত্ব এবং পরিষ্কার সরল চরিত্র রয়েছে: সর্বদা তার মুখে হাসি এবং একটি উষ্ণ খোলা আমন্ত্রণকারী হৃদয়, আমি এমন একজন মহিলা যে তার পুরুষকে জীবনের সর্বক্ষেত্রে সমর্থন করতে পারে এবং করবে। ভালো খারাপ সময়ে আমার পাশে থাকবেন! একটি জীবন করার জন্য একটি প্রস্তাব. একটি মহান জীবন, কিন্তু বিনিয়োগ এবং প্রতিষ্ঠার জন্য সম্পূর্ণ প্রেম-শক্তি এবং প্রেম-প্রতিশ্রুতি সহ। আমার এমন একজন মানুষ দরকার যিনি খুব কমিউনিকেটিভ এবং একটি সম্পর্কের প্রতি যথাযথ মনোযোগ দেন। একজন ব্যক্তি হিসাবে, খুব উষ্ণ, গভীর ব্যক্তি।

আমি এমন কাউকে খুঁজছি যাকে ভালবাসতে বা ভালবাসতে লালন করতে পারে। একজন ব্যক্তি যার সাথে আমি আমার আদর্শ শেয়ার করতে পারি, আমার উদ্বেগ প্রকাশ করতে পারি, তার প্রয়োজনের সময় সান্ত্বনা দিতে পারি। আমি ডাউন টু আর্থ, খুব ব্যবহারিক, সাধারণ জ্ঞান ব্যক্তি, আমি মনে করি আপনি একজন মহান এবং সেই বিশেষ মানুষ। আমি আপনার কাছ থেকে শুনতে অপেক্ষা করব. নিরাপদ থাকুন এবং ঈশ্বর আশীর্বাদ করুন

উত্তর,
প্রিয় বন্ধু,

আলহামদুলিল্লাহ, অনেক ভালো আছি। আমি খুব সাধারণ একজন মানুষ। আমার সম্পর্কে মহান কিছু নেই. সরল সরল জীবন অতিবাহিত করি। খুব বেশি চাকচিক্য আমার কাছে আবেদন করে না। কারণ এক মুহূর্তের মধ্যে আমি এই সুন্দর মোহনীয় মায়া ত্যাগ করতে পারি। তারপর চলে যাব, মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাকের কাছে।
আমি যাঁর সৃষ্টি, তুমিসহ সমস্ত আসমান-জমিন তাঁর।

আপনার কথাগুলো আমাকে খুব মোহনীয় আবেগে মুগ্ধ করেছে। একজন মানুষ কি চায়।
একইভাবে, একজন মহিলা তার খুব কাঙ্খিত পুরুষটি তাকে একচেটিয়াভাবে ভালবাসবে বলে আশা করে।

আমার মনে হই ঠিক তেমনই একজন পুরুষ আপনার জীবনে আসুক যে, আপনাকে একইভাবে ভালোভাসবে, আদর সোহাগে আপনার সময় মায়াময় করে দেব। এটা যেমন একজন নারীর কাম্য তেমনি একজন পুরুষেরও কাম্য। এই আনন্দময় জীবনে আর কিছুই অতৃপ্তি , বেয়াশা, অপুর্নতা থাকেনা।

আপনি চাইলে আমার দেশ আনন্দচিত্তে ঘুরে যেতে পারেন। আশা রাখি আমার দেশ আপনাকে মুগ্ধ করবে। আনন্দচিত্তে স্বাগতম জানাচ্ছি আমার দেশ ভ্রমণের জন্য।

আপনার সকল আশা-আকাঙ্খা পূরণ হবে, ইনশাআল্লাহ।

১৭৩জন ৭৯জন
0 Shares

৮টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ