নেপাল জয় করে নিচ্ছি আমরা

সোনেলা রোদ্দুর ৭ অক্টোবর ২০১৪, মঙ্গলবার, ১২:১৩:৩১পূর্বাহ্ন বিবিধ ৩৬ মন্তব্য

যদি আপনি দেখেন, নেপালের প্রায় প্রতিটি বাড়িতে ব্যবহার্য্য ফ্রিজ , টিভি, ওয়াশিং মেশিনে আমাদের দেশের একটি কোম্পানীর নাম।
হোটেলের প্রতিটি কক্ষে, অভ্যার্থনায় আমাদের দেশে প্রস্তুত একটি টিভি চলছে। কেমন লাগবে আপনার? যেখানে আমরা মেইড ইন চায়না দেখতে দেখতে অভ্যস্থ হয়ে গিয়েছি, সেখানে বিদেশে মেইড ইন বাংলাদেশ এমন সামগ্রী দেখে গর্বে আমাদের বুক ফুলে উঠবেই।

এটি এখন আর স্বপ্ন নয়। আমাদের দেশের ওয়ালটন এখন নেপালের বাজার দখল করতে নেমেছে। ওয়ালটনের সাথে প্রতিযোগীতায় টিকতে পারছেনা চায়না এবং ভারতীয় কোম্পানী গুলো। গুনে, মানে, ডিজাইনে এবং মুল্যে আমাদের দেশের কাছে পরাজিত হচ্ছে অন্য দেশ। ক্রেতা সাধারন লুফে নিচ্ছেন ওয়ালটন সামগ্রী।

সম্প্রতি নেপালের প্রাক্তন প্রধানমন্ত্রীর উপস্থিথিতে অনুষ্ঠিত হয়ে গেল নেপালে ওয়ালটনের ডিষ্ট্রিবিউটরদের সভা। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদুত এবং ওয়ালটনের পক্ষে ইলিয়াস কাঞ্চন।

নেপালের রাজধানী কাঠামান্ডু এবং পর্যটন শহর পোখারা সহ ৭৫ টি জেলার সব জেলায় ওয়ালটনের শো-রুম স্থাপন হবে খুব সহসাই।

কাঠামান্ডু ওয়ালটন প্লাজা


পোখারা শো-রুম

ওয়ালটনের মোবাইলের মান এবং মুল্যও চায়না এবং ভারতীয় মোবাইলের চেয়ে ভালো এবং কম। মোবাইল সহ ওয়ালটন একদিন নেপালের সমগ্র বাজার দখল করবে এই স্বপ্ন আমরা দেখতেই পারি।
বাঙ্গালী শুধু হিমালয় জয় নয়, নেপাল জয়ও করতে সক্ষম তাঁদের পন্য দিয়ে।

ভিডিও দেখুন ওয়ালটন প্রডাক্টের প্রতি ক্রেতাদের আগ্রহের

0 Shares

৩৬টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ