প্রিয়, এখনো ঘুমাইনি রাত প্রায় শেষ।

নিরব সাগর ১১ মার্চ ২০২০, বুধবার, ০৩:০৪:১৭অপরাহ্ন চিঠি ১৬ মন্তব্য

প্রিয়,

এখনো ঘুমাইনি ,রাত শেষ প্রায়। তোমার বলা একটা কথা আজ রাতটা ঘুম না এসে অনায়াসে কাটাতে সাহায্য করলো । তোমার কাছে নাকি ভালোবাসা বলতে কিছু নেই। আমি জানি এইটা শুধু তোমার মুখের ভাষা ।কারণ তোমারো অন্তরে বাসা বেধে ছিল ভালোবাসা ।

সেই ভালোবাসা থেকে কষ্ট পেয়ে তার গায়ে আজ এই মল ছিটানো তোমার ।তাতে তোমার কতখানি ভাল হয়েছে কি না জানি না তবে হয়তো ক্ষত স্থানের যন্ত্রণা একটু লাঘব হয়েছে।রাগ অভিমানের শরীরে দোলা লেগেছে ।

এটা স্বাভাবিক মনুষ্য স্বভাব ।কারো ক্ষতি করতে পারলে নিজের ভালো লাগে। তাতে একটা লাভ অবশ্য আমার হয়েছে । এই নিশিত নির্ঘুম রাতে ভালোবাসা খুঁজতে গিয়ে আমার ধুলা পরা ডায়েরীর সাথে কলমের গোপণ সঙ্গম ঘটেছে।যার ফলে একটা কুচকুচে বর্ণের সন্তান জন্ম নিয়েছে।

অবৈধ সম্পর্কে রাতের আঁধারে জন্ম নেওয়া সন্তান কতটুকু সুন্দর হবে জানি না । কারন এখনো তো ঊষার আলো তাকে দেখেনি। অবৈধ সম্পর্ক কেন বললাম এই একটা প্রশ্ন হতে পারে । আসলে বৈধ সম্পর্ক বলতে সেটায় বুঝায় যেখানে উভয়ের থাকে সমান সমান সমর্থন।

কিন্তু কলম যখন উদ্বীপ্ত যৌবন নিয়ে দন্ডায়মান হয়ে যায় , সঙ্গম ঘটাতে অধির অপেক্ষায় থাকে তখন ডায়েরী তার অসল দেহখানা পেতে দিয়ে চুপ করে পরে থাকে । এই মিলনে যেন তার কোন সম্মতি নেই ।ঠিক বাইনায় ঘরে আসা কোন বিশেষ সঙ্গী মাত্র। অনেক লিখলেম তোমায়। এমন করে কোন দিন কাউ কে লিখি নি। সত্যি তুমি এক অসাধারণ রমনী আমার কাছে যে কি না এই পাগলের পাগলামী সহ্য করে ।

ইতি

তোমার পাগল

 

বিঃদ্রঃ কারো কাছে একটু অশালীন মনে হতে পারে তবে তা লেখার অংশমাত্র। কেউ কিছু মনে না করলেই বরং বেশি ভালো লাগবে। তারপরও আপনাদের গঠনমূলক সমালোচনা একান্ত কাম্য।

৩৩০জন ১৯৮জন
14 Shares

১৬টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য