একটি অদ্ভুত ভৌতিক ঘটনা (শেষ পর্ব)

সঞ্জয় কুমার ১৭ জুন ২০১৪, মঙ্গলবার, ১১:০১:২৭পূর্বাহ্ন বিবিধ ৬ মন্তব্য

কিন্তু ছাদে এসে অবাক হলাম । সারা ছাদ খুঁজেও একটা ইটের আচড় বা দাগ নেই ।

সারা ছাদে এলোমেলো ভাবে বেশকিছু ইট পড়ে আছে ।

নতুন বুদ্ধি করলাম ছাদের সব ইট একস্থানে জমা করলাম । আর ইটের স্তুপের চারিদিকে কয়লা দিয়ে বর্ডার টেনে দিলাম । কয়লা দিয়ে বর্ডার দেয়ার কারণ রাতের অন্ধকারে যেন এটা না দেখা যায় । ইটের ফ্রগ মার্ক গুলোও একটা বিশেষ চিহ্ন দিয়ে মার্কিং করলাম । পুরো ব্যাপারটা এমন ভাবে সাজানো হল যে , যদি কেউ একটা ইটও এখান থেকে চুল পরিমাণ সরায় বা সরানোর চেষ্টা করে সেটা স্পষ্টত বোঝা যাবে ।

এবার রাতের জন্য অপেক্ষা ।
সেই রাতেও ছাদে শব্দ শোনা গেল । আমি আবারও অপেক্ষা করলাম সকালের জন্য । সকালেই সব প্রমাণ হয়ে যাবে ।

এরপর দিন সকালে খুব ভোরে ছাদে উঠলাম । কিন্তু একি ইটের স্তুপ থেকে একটা ইটও সরেনি । ছাদে কোন ইট টানার আচড় বা দাগ নেই । তাহলে মোটামুটি নিশ্চিত এটা কোন মতেই মানুষের কাজ নয় ।

এর পর আমাদের বাসায় তেমন শব্দ আর শোনা যেত না । কিন্তু এর পর থেকে আমাদের বাসা থেকে কোনাকুনি দূরত্বে আমার এক বন্ধুর বাড়িতে এই ঘটনা ঘটতে থাকে । দুঃখজনক হল আমার ঐ বন্ধুটি তার কয়েক মাস পর হঠাৎ মারা যায় যদিও ডাক্তারদের মতে ওর হার্ট এটার্কে মৃত্যু হয়েছিল । কিন্তু ব্যাপারটা আমার কাছে সন্দেহ জনক । সে গল্প আরেকদিন বলব ।

অনেকে বলে যে দিন আমি চাকু নিয়ে ওদের তাঁড়া করেছিলাম ঐ দিন নাকি আমার অনেক বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল । হঠাৎ পা পিছলে পড়ে যাওয়ায় আমি ঐ যাত্রায় রক্ষা পেয়েছিলাম ।

এরপর অনেক রাত ছাদে শুয়ে থেকেছি । কিন্তু কোন কিছুই দেখতে পাইনি ।

আমার ঐ বন্ধুর মৃত্যুর পর আমি ঢাকায় চলে আসি ।

কিন্তু আজও ঐ অমিমাংশিত রহস্যের যথাযথ যুক্তি সঙ্গত ব্যাখ্যা পাইনি ।

৩৩৯জন ৩৩৯জন
0 Shares

৬টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ