সোনেলার সুপ্রিয় ব্লগারগন-

শুভেচ্ছা জানবেন। আশা করি সবাই ভালো আছেন। আজ সোনেলা ব্লগের ব্লগারদের লেখা নিয়ে পৌষ সংক্রান্তি লেখা উৎসব প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। এ আনন্দ আপনাদের আমাদের সবার। আপনাদের সহযোগীতা ছাড়া আমরা এত সুন্দর করে পৌষ সংক্রান্তি লেখা উৎসব প্রতিযোগিতা সফল করতে পারতামনা। এরজন্য সোনেলা ব্লগ কর্তৃপক্ষ সবাইকে অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছে।

পৌষ সংক্রান্তি লেখা উৎসবে অংশগ্রহণকারী সকল লেখক এবং পাঠক সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই। আশাকরি আপনারা সাহিত্যচর্চা অব্যাহত রাখবেন। আপনাদের দেখেইতো অন্যরা উৎসাহিত হবেন। নিজে সাহিত্যচর্চা করুন, সোনেলা ব্লগ এবং আমাদের ফেসবুক গ্রুপে অন্যদের পোস্টে নিজেদের গঠনমুলক মন্তব্য অব্যাহত রেখে তাদেরকেও উৎসাহ প্রদান করুন। এটা আপনার আমার আমাদের সকলের নৈতিক দ্বায়িত্বের মধ্যে পড়ে বৈকি!

এবারের পৌষ সংক্রান্তি লেখা উৎসবে একমাস সময় থাকার পরেও অনেকেই লেখা দেননি। কেন তা জানিনা, তবে আমরা এতে আশাহত হয়েছি।

তারপরও এত সুন্দর সুন্দর কিছু লেখা এসেছিলো যে বিচারকদের নম্বর প্রদান করা অত্যন্ত কঠিন হয়ে পড়েছিলো। আমি কৃতজ্ঞতা জানাই আমাদের সম্মানিত সকল বিচারক মহোদয়দের প্রতি, যারা বিচারকার্য পরিচালনায় অত্যন্ত বিচক্ষণতার পরিচয় দিয়েছেন।

বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই আমাদের সকলের প্রিয় ব্লগার জিসান ভাইকে। নিজের শত ব্যস্ততার মাঝেও পৌষ সংক্রান্তি লেখা উৎসব প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন করতে নিরলস সহযোগীতা করার জন্য।

একনজরে দেখে নিন-

পৌষ সংক্রান্তি লেখা উৎসবে প্রাপ্ত লেখাসমূহ পড়তে এখানে ক্লিক করুন

পৌষ সংক্রান্তি লেখা উৎসব প্রতিযোগিতার ফলাফলঃ

গল্প-
=====

প্রথমঃ বাঙ্গালির মন থেকে যেন পৌষ সংক্রান্তি উৎসবটি হারিয়ে না যায় - নিতাই বাবু।

দ্বিতীয়ঃ পৌষের যে ছবিটি আজও হৃদয়ে অক্ষত- রেহানা বীথি।

তৃতীয়ঃ আজ পৌষীর বিয়ে- শবনম মোস্তারী।

কবিতা-
======

প্রথমঃ শীত কাব্য- সুপর্ণা ফাল্গুনী।

দ্বিতীয়ঃ পোয়াতি পৌষ- অনন্য অর্ণব।

তৃতীয়ঃ বাতি আছে পথে পথে - এস. জেড বাবু।

বিজয়ীদের সবাইকে সোনেলা ব্লগ কর্তৃপক্ষ এবং সম্মানিত বিচারকমন্ডলীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন এবং শুভকামনা রইলো।

সোনেলা ব্লগ ভবিষ্যতে এরকম ভিন্নধর্মী প্রতিযোগিতা নিয়ে আপনাদের মাঝে আবারও আসবে। আশাকরি সবাই পাশে থেকে উৎসাহ দেবেন সবসময়।

ধন্যবাদ, ভালো থাকবেন সবাই।

0 Shares

৭১টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

ফেইসবুকে সোনেলা ব্লগ