নতুন বছর..২০১৫

আলমগীর হোসাইন ১ জানুয়ারি ২০১৫, বৃহস্পতিবার, ০৯:৩৫:৩২পূর্বাহ্ন বিবিধ ৭ মন্তব্য

নতুন বছর..২০১৫

 

আজ আলোড়িত আন্দোলিত বর্ষ বিদায়ের দিন। জীর্ণ ঝরা পলস্নবের মতো সরলরৈখিক গ্রেগরিয়ান ক্যালেন্ডারের পাতা থেকে আজ খসে পড়বে ''২০১৪" !!

সেকেন্ড-মিনিট-ঘণ্টা-দিন-মাস পেরিয়ে বছর চলে যায়। আসে নতুন বছর। জাগতিক এ নিয়মের ব্যত্যয় ঘটাবে এমন সাধ্য কার?

বাস্তবতা এগিয়ে যাবার জন্য পেছন থেকে ধাক্কা দেয়।কার ভাগ্য কোন দেয়ালে এসে ঠেকেঁ তা কেউ জানেনা।সময়ের সাথে সাথে মানুষ তার পথ পরিবর্তন করে চলে।হয়ত এটাই জীবনের নিয়ম !!

নতুন বছরকে নতুন স্বপ্ন দিয়ে শুরু করতে চাই !! অনেক New Year's resolutions ইতি মধ্যে ডায়রিত তে লিখে রেখেছি !!প্রাণ পন চেষ্টা থাকবে এগুলা বাস্তবায়নের !!

একটি বছর। মহাকাল নামের এক অন্তহীন মরুভূমির বুকে যেন এক ফোঁটা জল। আজ মহাকাল সেভাবেই মুছে দেবে ২০১৪কে। 'যেতে নাহি দিব'_ এ চিরন্তন বিলাপধ্বনির ভেতরে আবহমান সূর্য একটি পুরনো দিবসকে আজ কালের স্রোতের ঊর্মিমালায় বিলীন করে পশ্চিম দিগন্তে মিলিয়ে যাবে !!

সৃজনশীল বন্ধুদের জন্য বলছি .. সমসাময়িক বিষয়ের উপর অবশ্যই লিখব নিয়মিত ব্লগ , ফেইসবুক ও টুইটার সহ অনলাইন নিউজ পেপার গুলোতে ; সেই সাথে ফেইসবুক তেকে ভিডিও আপলোড থাকবে আগামী ২০১৫ সালের সারা বছর এবং রুচিশীল গান একদম বাংলা লিরিক সহ নিয়মিত দেরার চেষ্টা করব ফেইস বুকে ; আশা করছি সাথে থাকবেন !!

সব বন্ধুদের জন্য নতুন বছর শুভ হোক, চলতি পথে প্রত্যকটা ক্ষেত্রে জয়ের বার্তা নিয়ে আসুক,সবার জীবনে বয়ে আনুক সুখ, হয়ে উঠুক সম্প্রীতিময়,ভাল কাটুক, এই প্রত্যাশা থাকল সবার প্রতি !!

ধন্যবাদ
আলমগীর হোসাইন
অনলাইন এক্টিভিজ
ম্যানচেস্টার ; ইংল্যান্ড !!

 

0 Shares

৭টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ