পরিশিষ্ট :/

আসামী অপবাদ নেয়ার কারনে তাঁর চাকুরি নেই । নিজে টেনেটুনে একটা ব্যবসা দাড় করাতে চাইছেন । কিছুটা এগিয়েও যাচ্ছেন । কিন্তু ক্যান জানি লাভবান হচ্ছেন না । মাছি মারা ছাড়া আর কোন কাজ এখন নেই । বিপুল এই অবসর কাটানোর জন্য তিনি সম্প্রতি ফেসবুকে একটা আইডি খুলেছেন । সেখানে নানারকম বাণী দেন । বিখ্যাত হওয়ার যে বাসনা তাঁর বুকের ভেতর ছিল যা বস , পুলিশ , কুসুম , হিজড়া কেউ বুঝতে পারেনি মনের ক্ষোভে তিনি সেই পথেই হাঁটছেন ।  তিনি আপাতত বিখ্যাত একজন । ইতিহাসের সেরা তিনজন রসিক মানুষের একজন তিনি । চার্লি চ্যাপলিনকে তিনি ফেলে দিয়েছেন ।

তাঁর সামনে এখন শুধু দুইজন

১- গোপাল ভাঁড় ২- নাসিরুদ্দিন হোজ্জা

গোপন খবর ১  :/ দেশের বিখ্যাত এক টুটপেস্ট কোম্পানি তাঁর সাথে চুক্তি করছে । তিনি জোকস বলবেন , মডেল হাসবে এই হল বিজ্ঞাপনের থিম ।

গোপন খবর ২ :/ সম্প্রতি মিরাক্কেলখ্যাত উপস্থাপক মীর , চৌধুরি আরিফ সাহেব জোকসগুলো এলিয়েনদের কাছ থেকে পেয়েছেন বলে দাবি করেন । যদি চাপাবাজি না হয় তাহলে তিনি আরিফ সাহেবকে মিরাক্কেলে গিয়ে বিজয়ী হওয়ার চ্যালেঞ্জ দিয়েছেন ।

আরিফ সাহেব তাঁর দাঁতভাঙ্গা জবাব দিয়েছেন । ( যদিও মীরের দাঁত দেখা যায়না , জিহ্বা দেখা যায় প্রায়সময় ) বলেছেন , আমি বাজারসউদা করি , মেয়েদের পড়া দেখিয়ে দেই কারন গৃহ শিক্ষক নেই , মসজিদে সুশীলদের সাথে নামাজ পড়ি ( সুশীলরা নামাজের সময় এদিকঅদিক তাকায়না তো ) , সমাজভাবনা করি , কাজের মেয়েদের উচ্চারন ঠিক করে দেই , কাজের ছেলে নেইতো , অফিস করি , গাড়ি চালাই নিজেই , নুতন কারো জন্ম হলেই তাঁর নামে ফেসবুকে একাওন্ট খুলি , ডিএসলার দিয়ে ছবি তুলি – কতো কাজ করি , আমার মিরাক্কলে যাওয়ার টাইম নাই । আপনারা চাইলে আমাকে ফলো করতে পারেন । দশে মিলে করি কাজ , হারি জিতি নাহি লাজ । আর আমার স্ত্রী , কন্যাগণ ছাড়া আমার কুনু এলিয়নের সাথে সম্পর্ক নাই ।

 

[ কোন জীবিত , মৃত , অর্ধমৃত মানুষের সাথে এই গল্পের মিল খুঁজে পেলে নিজ দায়িত্তে খুজবেন । আমি দায়ী না । আমি একজন নাদান ছোট(!)গল্পকার । গল্প যেমন ছোট , তেমনি মানুষও , মনও ছোট আমার । আমাকে বড় করবেন না –প্রিন্স মাহমুদ ]

২৪৩জন ২৪৩জন
0 Shares

১৫টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য