ব্লাডি মেরি

ইঞ্জা ১ জুন ২০১৮, শুক্রবার, ১২:১৯:২১অপরাহ্ন রম্য ২২ মন্তব্য

 

 

ভূত বিশ্বাস করেন?

ইউরোপে একটা প্রাচীন কুসংস্কার আছে। অন্ধকার বাথরুমে মোম বাতি জ্বালিয়ে আয়নার দিকে তাকিয়ে ১৩ বার "ব্লাডিমেরি" এই শব্দটা যদি উচ্চারণ করা যায়, তবে আয়নাতে ভয়ানক চেহারার নারীর প্রেতাত্মা দেখা যায়। এটা একধরনের প্রেতচর্চা, অধিকাংশই দাবি করেন, এটা সত্যি, তারা নাকি দেখেছেন। ধারনা করা হয়, ইংল্যান্ডের সাবেক রানী মেরি টিউডরের প্রেতাত্মা এটা।

আজ চেষ্টা করলাম। অন্ধকার বাথরুমে গা ছমছম করছিলো, মোম বাতি ধরালাম। জীবনে প্রথমবার টের পেলাম, শরীর অবশ হয়ে আসছে। চারপাশ ঘোলাটে লাগছে। আমি আয়নার দিকে তাকিয়ে বললাম, ব্লাডিমেরি। ফিশফিশ করে ১৩ বার বললাম মোট।

আমি এসব কুসংস্কারে কখনোই বিশ্বাস করিনা, জানি, এগুলো ভুয়া কথা, দীর্ঘশ্বাস ফেলে বের হতে যাচ্ছি, এসময় হঠাত মাথার উপর টিকটিকি ডেকে উঠলো। আমি মৃত্যুর আগ পর্যন্ত এই ভয়ংকর রাতের কথা কোনোদিন ভুলবোনা। আমি জানিনা আপনারা কিভাবে আমার এই কথাটা নিবেন, মোম বাতি দপদপ করে কাপতে থাকলো, আয়নার দিকে তাকাতে পারছিলাম না, আমি টের পেলাম, দরদর করে ঘামছি, শিরদাঁড়া দিয়ে ভয়ের শীতল স্রোত নেমে আসছিলো, মনের সবটুকু শক্তি নিয়ে আয়নার দিকে তাকালাম।

যা দেখলাম, আমি জানি আপনারা বললে বিশ্বাস করবেন না, ভয়ংকর দর্শন এক মহিলা কুতসিত দাঁতগুলো বের করে আমার দিকে তাকিয়ে ছিলো। চেহারার ঘা থেকে পুজ গড়িয়ে পড়ছিলো, ওর চোখ দুইটা জ্বলজ্বল করছিলো, এতো ভয়ংকর চেহারা কারো থাকতে পারে, জানা ছিলোনা। আয়না থেকে হাত ২ টা বের হয়ে আসলো, আমি আর পারছিলাম না। টের পাচ্ছিলাম, অজ্ঞান হয়ে যাচ্ছি, কুতসিত হাত ২ টা আমার গলার দিকে এগিয়ে আসছিলো, শ্বাস নিতে পারছিলাম না, শুনলাম, আমাকে ফিশফিশ করে বলছে,
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.

.

.

.

জুন মাসের ১ তারিখ, রাত ১২ টা অলরেডি বেজে গেলো, তুই এখনো বসে আছিস, তুই জানিস না, এই মাসেই হয় বাঁশ মারার বাজেট?
তোর এখন কি হবে রে বলদ? 😂😂😂😂

বি:দ্র: এইসব কুসংস্কার থেকে দূরে থাকুন।

0 Shares

২২টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ