আসিফার জন্য জাসটিস চাইছেন--?
আসিফাকে চেনেন? বাবা মা পরিবার কাউকে চেনেন? কেন ধর্ষন হল? ঠিক কি কি কারন ছিল ঠিকভাবে জানেন? ধর্ষন হওয়ার আগে পর্যন্ত কেউ জানতেন না যেই মিডিয়া তোলপাড় ! ফেসবুক তোলপাড়? ঘরের বাড়ির প্রতিবেশী “আসিফাদের”লক্ষ্য করেছেন কখনো? আচ্ছা রাস্তার পাগলীদের কখনো কি ভালোভাবে দেখেছেন? ভাড়াওয়ালী স্কুলের আসিফাদের সমস্যা বুঝেছেন? ফেসবুকে ফটো ঝুলিয়ে ঘুরছেন সবাই বিচার চাই বিচার চাই--?

কার বিচার? কিসের বিচার?কেমন বিচার? একবার ভেবে দেখুন তো ছবিটা বারবার পোস্ট করলে তঁাকে কবার ধর্ষন করলেন তাও আবার আট বছরের মেয়েকে? কি বোঝাতে চাইছেন ধর্ষন করলে পপুলারিটির ইস্যু হচ্ছে? কি হচ্ছে কিছুই বুঝছি না আসিফার বিচার চাই বিচার চাই?

সত্যিকারের বিচার চাইলে “ধর্ষক ”উৎপন্ন বন্ধ করুন---?কেন ধর্ষক তৈ ী হচ্ছে? কার দোষ? সমাজের ? আমার ?আপনার? আসিফাকে শেখানো হয় নি কিভাবে আ্যটাক? বা সমাজের যেসব বলদ মানুষ আছেন ?দেখেও না দেখেন আবার শুনেও না শোনেন--? ধর্ষক দের সাহসবাড়ানো হচ্ছে?

বারবার বাচ্চা মেয়েটার ছবি দেখে কষ্ট বাড়ছে কমছে কই? নিজের আশেপাশের আসিফাদের দেখেছেন? বড়লোকের ধর্ষক বেটাদের দেখেছেন? ভয়ে জুজুহয়ে থাকে তখন দেখি ছাড় পেয়ে দিব্যি বিয়ে করে সংসার করছে? ধর্ষক বিয়ে করতে পারে বঁাচতে পারে দাম্পত্য ধর্ষন ও করতে পারে কিন্তু ধর্ষিতা কেন নয়? ধর্ষন রুখতে সরকার থেকে পদক্ষেপ প্রয়োজনবিশেষ করে সিসি টিভি র আন্ডারে সবকিছু বা ব্লু ফিল্ম কুড়ি বছরের আগে দেখা নিষিদ্ধ করা উচিত?

ধর্ষক রা প্রায়ই মানসিক রুগী? পুরুষ মানুষরা ভালোবাসে ধর্ষন করে না--? কিছু মেন্টাল দের জন্যই সমাজ পচে যাচ্ছে? সেক্স সাইকো? এদের ধরে ধরে লিঙ্গচ্ছেদ প্রয়োজন?

আসিফা আট বছরের? কোনো সাইকো ছাড়া একাজ করা সাধারন মানুষের পক্ষে অসম্ভব--? আসিফার বাবা মা সঠিক বয়ান নেওয়া প্রয়োজন? সাইকো ক্রিমিনালদের দেখলে বোঝা কিম্তু যায় না? তাই অনেকদিন থেকেই এরা তাক করে থাকে--! এইসব সাইকোদের প্রয়োজন চিকিৎসার যদি নরমেল মানুষ করে থাকে তাহলে সে ক্রিমিন্যাল মাইন্ডেড --?

১)সরকার থেকে কড়া পদক্ষেপ
২) প্রতিটি স্কুলে সেক্স এডুকেশান ক্যারাটে বক্সিং মাস্ট
৩)সমস্ত আসিফাকেই সম্মান ও যত্ন নিন

-------------------
অরুনিমা মন্ডল দাস
কলকাতা, ভারত।

0 Shares

৪টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ