হোলি আর্টিজেনের এক বছর

ইঞ্জা ৩ জুলাই ২০১৭, সোমবার, ১২:৫০:৪৬অপরাহ্ন সমসাময়িক ১৪ মন্তব্য

 

 

হোলি আর্টিজেন হামলার এক বছর পূর্তি হয়েছে, গতবছরের এই হামলার খবর শুনে সারা দেশ স্তম্ভিত হয়ে গিয়েছিলো, সেইদিন আমিও যেন বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম, এতোগুলো নিরীহ মানুষ মেরে ফেললো আর আমরা কিছুই করতে পারলাম না আর ভাবছি সেই জঙ্গিদের কথা যারা এই ঘৃণ্য কাজগুলো করেছে, ভাবছি কেন আজ তারা এই ঘৃণ্য পথ বেছে নিয়েছে যার পরিণতিতে তারা কি পেলো মৃত্যু ছাড়া, তাদের জান্নাতে যাওয়ার যেই উদ্দেশ্য তা কি তারা পাবে মনে হয়না কারণ যেখানে আমাদের রাসুলে করিম হজরত মোহাম্মাদ (সঃ) (রঃ) মক্কা জয়ের পরে কাফেরদের কোনো রক্তপাত ছাড়া মক্কার বাইরে পাঠিয়ে দিয়ে ছিলেন, সেই রাসুলের উম্মত আজ কেন বিপথগামী। আজ এই জঙ্গিদের পিতামাতারা নতমস্তক কেন? তাদের পিতা মাতারা আর কি কখনো এই সমাজে মাথা তুলে চলতে পারবেন, পারবেননা কারণ সবাই তাদের জঙ্গির জম্মদাতা, জম্মদাত্রী বলবেন, সবাই তাদের আড় চোখে তাকাবে, কি যে দুঃসহ যন্ত্রণাময় জীবন তারা যামে অতিবাহিত করবেন তা ভাবতেই গা শিউরে উঠছে।

করুণাময় আল্লাহ্‌ রাব্বুল আলামীনের কাছে ফরিয়াদ করছি যেন তিনি সকল সন্তানদের মনে রহমত বর্ষিত করেন যেন তারা তাদের ভুল বুঝতে পারে, তারা সবাই যেন নিজ তাদের মা বাবার আশ্রয়ে ফিরে গিয়ে আল্লাহ্‌ রাব্বুল আলামীনের ইবাদত করে তাদের গুনাহ মাফ চাইতে পারে।

হোলি আর্টিজেনের যে সব নিরীহ মানুষ মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি আর সকল মুসলিম ভাই বোন ও জগতের সকল মানুষের গুনাহ মাফ করার জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছি।।

৫০০জন ৫০০জন
0 Shares

১৪টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ