করোনা ছুটির দিনগুলি- ১

তৌহিদ ২৩ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ১০:৫৮:১১পূর্বাহ্ন একান্ত অনুভূতি ২৮ মন্তব্য

দোস্ত জিপিতো ৭ টাকায় একজিবি দিতাসে হুনছস? এইনে এক্টিভেশন কোড। বাসায় থাইক্যা আর কি করবি? ভাবির লগে বইস্যা রোমান্টিক মুভি দ্যাখ।

গতকাল সন্ধ্যা ৬ টায় বন্ধুর এমন মেসেজে চমৎকৃত হয়ে জিপি’র ১ জিবির প্যাকেজ কিনেছিলাম। গদগদ হয়ে বৌকে বলেওছিলাম – চল আজ বেদের মেয়ে জোসনা আর রঙের বাইদানী মুভি দুইটা দেখি।

সিনেমার নাম শুনেই সে মুখ ঘোমটা করে বলেছিল, দরকার নাই। তারচেয়ে চলো মীনা কার্টুন দেখি। শিক্ষণীয় অনেক কিছুই আছে।

আমি বললাম- এই শোনো! বন্ধু আমার মাত্র ৭ টাকায় এক জিবি’র অফারটি ফাঁস করে দিয়েছে আমাদের রোমান্টিক সিনেমা দেখার জন্য, কার্টুন দেখতে নয়। তারচেয়ে একসময়ের জনপ্রিয় বাংলা এই মুভিগুলি দেখে আজকের দিন স্মরণীয় করে রাখি চলো।

এমন রোমান্টিক কথাবার্তায় সে কিছুটা নরমস্বরে বললো- আচ্ছা তাহলে সন্ধ্যায়,ওকে?

ওকে ওকে ☺

এখন ইউটিউব দেখতে গিয়ে দেখি কাজ করছেনা, অর্থাৎ নেট নেই। মেজাজ খারাপ হয়ে গেলো। ব্যালেন্স চেক করে দেখি এমবি আছে মেয়াদ শেষ!!

আমার রোমান্টিক সময়ের তেরোটা বাজানোর জন্য গালিগালাজ করে জিপির চৌদ্দগুষ্ঠি উদ্ধার করার পরে বন্ধুকে ফোন দিলাম। সে বলছে- ইয়ে মানে দোস্ত, আসলে প্যাকেজের মেয়াদ ২৪ ঘন্টা এইডা কইতে ভুইল্যা গেসিলাম!!

হারামী শোন- তুই যে কয়দিন ছুটি পাইছিস ঢাকাতেই থাক, খবরদার রংপুরে আসবিনা। যদি দেখি এসেছিস, কসম খোদার করোনা সংক্রমণের দায়ে তোকে পিটিয়ে ঘরবন্দি করবো। সেইসময় আমার ৭ টাকা আর রোমান্টিক সময় বরবাদের জন্য চুত্রা পাতার ডাল পাব্লিকের হাতে আমি নিজে ধরায় দেব মনে রাখিস।

ব্যাটা খাটাস!! তুই না, জিপিরে কইলাম।

১৭৩জন ৫৭জন
0 Shares

২৮টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য