সোনেলার সুপ্রিয় ব্লগারগন ,

অগ্রহায়ণী শুভেচ্ছা জানবেন। আশা করি সবাই ভালো আছেন। আজ সোনেলা ব্লগের সকল ব্লগারদের লেখা নিয়ে হেমন্ত বন্দনা উৎসব প্রতিযোগীতার ফলাফল ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। এ আনন্দ আপনাদের সবার। আপনাদের সহযোগীতা ছাড়া আমরা এত সুন্দর করে হেমন্ত বন্দনা উৎসব প্রতিযোগীতা সফল করতে পারতামনা। এরজন্য সোনেলা ব্লগ কর্তৃপক্ষ সবাইকে অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছে।

হেমন্ত বন্দনায় অংশগ্রহণকারী সকল লেখক এবং পাঠক সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই। আশাকরি আপনারা সাহিত্যচর্চা অব্যাহত রাখবেন। আপনাদের দেখেইতো অন্যরা উৎসাহিত হবেন। নিজে সাহিত্যচর্চা করুন, সোনেলা ব্লগ এবং আমাদের ফেসবুক গ্রুপে অন্যদের পোস্টে নিজেদের গঠনমুলক মন্তব্য অব্যাহত রেখে তাদেরকেও উৎসাহ প্রদান করুন। এটা আপনার আমার আমাদের সকলের নৈতিক দ্বায়িত্বের মধ্যে পড়ে বৈকি!

এবারের হেমন্ত বন্দনায় এত সুন্দর সুন্দর সব লেখা এসেছিলো যে বিচারকদের নম্বর প্রদান করা অত্যন্ত কঠিন হয়ে পড়েছিলো। আমি কৃতজ্ঞতা জানাই আমাদের সম্মানিত সকল বিচারক মহোদয়দের প্রতি, যারা বিচারকার্য পরিচালনায় অত্যন্ত বিচক্ষণতার পরিচয় দিয়েছেন।

বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই আমাদের সকলের প্রিয় ব্লগার জিসান ভাইকে, শত ব্যস্ততার মাঝেও সফলভাবে হেমন্ত বন্দনা উৎসব সম্পন্ন করতে অবিরাম সহযোগীতা করার জন্য।

হেমন্ত বন্দনা উৎসব প্রতিযোগীতার ফলাফলঃ

প্রথমঃ

মাহবুবুল আলম- কবিদের কবিতায় হেমন্ত বন্দনা

দ্বিতীয়ঃ

অনন্য অর্ণব- কবিতার গর্ভে পরিপুষ্ট হৈমন্তী ফসল

তৃতীয়ঃ

রেহানা বীথি- এক আকাশ হেমন্ত-স্বপ্ন

আপনাদের সবাইকে সোনেলা ব্লগ কর্তৃপক্ষ এবং সম্মানিত বিচারকদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন।

একনজরে দেখে নিন-

সোনেলা ব্লগ হেমন্ত বন্দনা উৎসবে প্রাপ্ত লেখাসমূহ পড়তে এখানে ক্লিক করুন

হেমন্ত বন্দনা উৎসব প্রতিযোগীতায় এডমিনগনের কোন লেখাই বিচারিক প্রকৃয়ায় আওতায় আসেনি। যেহেতু বিচারকদের নাম প্রকাশ করা নিষেধ তবুও আপনাদের জানার জন্য বলে রাখি, সোনেলার সব সিনিয়র ব্লগারগন যাদের মেধা ও মনন দিয়ে সোনেলাকে সমৃদ্ধ করেছেন তাদের মধ্য থেকেই সোনেলা ব্লগের বিচারক প্যানেল গঠিত। সোনেলা ব্লগের হেমন্ত বন্দনা উৎসব প্রতিযোগীতার বিচারিক নীতিমালা অনুযায়ী বিজ্ঞ বিচারকমণ্ডলীদের স্বতন্ত্র মতামতের ভিত্তিতে কিছু লেখকের লেখায় প্রাপ্ত নম্বর দেখে নিন-

মাহবুবুল আলম- ৭১

অনন্য অর্নব- ৬৫

রেহানা বীথি – ৬০

শিরিন হক – ৫৮

নিতাই বাবু- ৫৮

আকবর হোসেন রবিন- ৫৭

প্রদীপ চক্রবর্তী – ৫৭

এস জেড বাবু – ৫৫

আরজু মুক্তা – ৫৩

সঞ্জয় মালাকার – ৪৪

মোঃ মজিবর রহমান – ৪৩

সোনেলা ব্লগ ভবিষ্যতে এরকম ভিন্নধর্মী প্রতিযোগীতা নিয়ে আপনাদের মাঝে আবারও আসবে। আশাকরি সবাই পাশে থেকে উৎসাহ দেবেন সবসময়।

ধন্যবাদ, ভালো থাকবেন সবাই।

৬৮১জন ১১০জন
127 Shares

৫৫টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য