হৃদয়ের সহজ কথা

স্বপ্ন ৩১ মে ২০১৬, মঙ্গলবার, ১২:০২:২৫পূর্বাহ্ন একান্ত অনুভূতি ২০ মন্তব্য

c087223b4a72b6b76cd2dc146fa7de74

কখনো কখনো সময় পালটে দেয় জীবনকে। জীবন পালটে দেয় সময়কে। সময়ের মাঝেই লুকিয়ে থাকে জীবনের রঙ। সঠিক সময়কে চিনে নিতে না পারলে সে রঙের দেখা একজীবনে আর পাওয়া হয়না। একটি জীবনে এত রঙ তা কল্পনাতীত ছিল আমার।
আসলে কখনোই রঙিন ছিলনা আমার জীবন। বর্ণহীন জীবনে অভ্যস্থ হয়ে যাওয়া এই আমি সঠিক সময়ে সঠিক তোমাকে পেয়ে আলোকিত হয়েছি। নিষ্প্রাণ জীবন প্রাণ ফিরে পেয়েছে তোমার ছোঁয়ায়, সে রূপকথা যে উল্টো হয়ে গিয়েছে আমার বেলায়। রূপকথার রাজপুত্র সোনার কাঠি রুপোর কাঠি দিয়ে রাজকন্যার স্থির হওয়া জীবনে প্রাণ এনে দিয়েছিল। আর এখানে তুমি রাজকন্যা হয়ে আমার থমকে যাওয়া জীবনে প্রাণ এনে দিলে।

সৃষ্টিকর্তার সেরা উপহার হয়ে এসেছো তুমি আমার জীবনে। জীবনকে পালটে দেয়া উপহার তো তুমিই। সময়গুলো কত দ্রুত চলে যায়, যাচ্ছে। প্রথম থেকে আজ পর্যন্ত সময় কিন্তু থেমে আছে আমার কাছে। মুহূর্তে মধ্যেই মনের দৃশ্যপটে দেখা দেয় তিন বছরের সমস্ত স্মৃতি। পরিচয়ের সে প্রথম মুহূর্ত হতে বর্তমান, সুখ আর অনাবিল আনন্দে ভেসে বেড়াচ্ছি আমি প্রতিটি খন। আমার হৃদয় এবং শরীরের প্রতিটি অনুতে যে তুমিই মিশে রয়েছ। আমি ভুলে গিয়েছি ভালোবাসাহীন আমার অতীত জীবন। জন্মজন্মান্তর ধরে যেন তুমি আমার মাঝেই মিশে আছো।

স্বপ্নহীন আমি আজ স্বপ্নের মাঝে বিভোর হয়ে থাকি। যতটা ভালবাসা পেয়ে পূর্ণ হয়েছি আমি, ততটা কি আমি দিতে পেরেছি তোমাকে? আমার সব ভালবাসা দিয়ে আমি শূন্য হতে চাই, আমি তো পরিপূর্ণ তোমার ভালোবাসায়। দিনে কতবার বলি ভালবাসি তোমাকে তারপরেও যেন বলা হয়না আমার।

ভালবাসি তোমাকে, যতটা বলি তার চেয়েও অনেক অনেক বেশি……

 

 

৬৬৫জন ৬৬৫জন
0 Shares

২০টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ