হায় সেলুকাস

ইঞ্জা ২৭ মে ২০১৬, শুক্রবার, ১২:২১:৪৯পূর্বাহ্ন বিবিধ ১৬ মন্তব্য

বাণিজ্যমন্ত্রী বলেছেন এই রমজানে বাজার সাভাবিক থাকবে মানে কোনো কিছুর মূল্য বাড়বেনা কিন্তু মাননীয় মন্ত্রী মহোদয় আপনি কি জানেন এক মাস আগে থেকেই সব কিছুর দাম আকাশ ছুঁয়েছে?

চানা, মটর, গরু, মুরগি,  ছাগল, পিয়াজ, রসুন, মরিচ, ডাল সব কিছুর দাম এখন বাড়তি আর এই বাড়তি দামেই আমরা কিনছি আর কত বাড়বে বলুন?

বিদেশে রমজান, ক্রিস্টমাস, পুজা এলে সব দোকানে দোকানে মূল্যছাড়ের উৎসব চলে, খাদ্য দ্রব্যের মূল্য কমে যায় আর আমাদের দেশে মূল্য বাড়ানোর উৎসব হয় যার কারনও আমাদের কাছে অজানা নয়, আমাদের অতি মুনাফার লোভ থেকেই মূল্য বাড়ানোর প্রবণতা লক্ষ্য করা যায় যা আমাদের সরকার দেখেও দেখেনা, দেশে আইন আছে, প্রশাসন আছে আর এরপরেও সাধারণ জনগণ এই মুনাফাখোরদের হাতে নিশপেষিত হচ্ছে যা দিব্য সত্যর মত সরকারও যেন এদের হাতের পতুল হয়ে থাকে যা সত্যিকারের এদের বিরুদ্ধে কোন আইন আছে বলে মনে হয়না আর যদি আইন থেকেই থাকে তা হলে সরকারের উচিত এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার যা কঠোর ও দৃষ্টান্তমূলক হওয়া উচিত।

আর এরপরেই আসবে ঈদ আর এই সময় আরেকদফা বাড়বে নিত্যপণ্য আর বস্ত্রাদি, তাহলে বলুন সাধারণ জনগণ কই যাবে আর এইভাবে একটি দেশ চলতে পারেনা সুতরাং মাননীয় বাণিজ্যমন্ত্রী মহোদয় দয়া করে নিত্যপণ্যের উল্লম্ফনের রাশ টেনে ধরুন।।

৯৬জন ৯৬জন
0 Shares

১৬টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য