সোনেলা ব্লগ মিলনমেলা ২০২০

ইঞ্জা ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার, ০৭:২৩:২৯অপরাহ্ন সোনেলা বার্তা ৫২ মন্তব্য

হয়ে গেলো সেই কাঙ্ক্ষিত সোনেলা ব্লগ মিলনমেলা, আজ দুপুর একটার আগে থেকে সোনেলার ব্লগার ও সদস্যরা এসে পড়তে শুরু করেন অনুষ্ঠানস্থল “পিকিং গার্ডেন রেস্টুরেন্ট” পুরানা পল্টন, ঢাকাতে।

অনুষ্ঠান শুরু হয় দুপুর দুইটার কিছু সময় পর, অনুষ্ঠানের শুরুতে আমাদের ব্লগ সঞ্চালক ইকরাম জিসান মোঃ শামসুল ভাইজান উপস্থিত সবার উদ্দেশ্যে স্বাগত বক্তব্য দেন, এরপর শুরু হয় উপস্থিত সবার পরিচিতির মধ্যমে।

এরপর বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মূল অনুষ্ঠান যেমন, পৌষ সংক্রান্তি উপলক্ষে লেখা গল্প এবং কবিতার বিজয়ীদের ক্রেস্ট বিতরণ করা হয়।
গল্পে প্রথম বিজয়ী সোনেলার ব্লগার নিতাই বাবু, দ্বিতীয় বিজয়ী সোনেলার ব্লগার রেহানা বীতি ও তৃতীয় বিজয়ী সোনেলার ব্লগার শবনম মোস্তারী (অনুপস্থিত, কুরিয়ারে পাঠানো হবে) ক্রেস্ট বিতরণ করেন ব্লগ সঞ্চালক জিসান ভাইজান।
এরপর ক্রেস্ট বিতরণ করা হয় কবিতা লেখার প্রথম বিজয়ী সোনেলার ব্লগার সুপর্না ফাল্গুনী, দ্বিতীয় বিজয়ী সোনেলার ব্লগার অনন্য অর্নব , তৃতীয় বিজয়ী এস জেড বাবু (অনুপস্থিত, কুরিয়ারে পাঠানো হবে), ক্রেস্ট বিতরণ করেন ব্লগ সঞ্চালক জিসান ভাইজান।

এরপর জিসান ভাইজান সম্মাননা স্মারক ক্রেস্ট প্রধান করেন সোনেলা গ্রুপের মাননীয় এডমিনগণকে, যথাক্রমে এম. ইঞ্জা, মনির হোসেন মমি, সাইরাস হেলাল নিজেরা উপস্থিত থেকে ব্লগা সঞ্চালকের হাত থেকে ক্রেস্ট গ্রহণ করেন, অনুপস্থিত মাননীয় এডমিন তৌহিদ ইসলামের ক্রেস্ট ব্লগ সঞ্চালক নিজ দায়িত্বে কুরিয়ার করবেন বলে আশ্বাস দেন, মাননীয় এডমিন সাবিনা ইয়াসমিনের পক্ষ থেকে জনাব সারওয়ার ক্রেস্ট গ্রহণ করেন।


এছাড়া ব্লগ উপদেষ্টা ও বিশেষ অতিথি জনাব সারওয়ারকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রধান করেন ব্লগ সঞ্চালক জিসান ভাইজান।
সর্বশেষে সোনেলা ব্লগে বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয় মাননীয় ব্লগ সঞ্চালককে, ব্লগ মডারেটর জিসান ভাইজান সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন মাননীয় এডমিন সাইরাস হেলাল ভাইজানের হাত থেকে।

ক্রেস্ট প্রধান শেষে শুরু হয় খাওয়া দাওয়ার পর্ব, আজকের দুপুরের জম্পেশ খাওয়াদাওয়ার আয়োজন ছিলো, ফ্রাইড রাইসের সাথে চিকেন চিলি অনিয়ন, ভেজিটেবেল চিকেন চিলি সহযোগে উদর পূরণ করে আমরা সবাই কোক, স্প্রাইট পান করে আজকের লাঞ্চিয়ন যাকে দুপুরের খাওয়াদাওয়া বলে তা শেষ করেছি।

লাঞ্চ শেষে শুরু হয় আলোচনা পর্ব, বিশেষ কিছু বিষয় নিয়ে আলোচনা করেন সোনেলা ব্লগ ডেভেলপার ও ব্লগার জনাব নাজমুল আহসান, এম. ইঞ্জা, জিসান ভাইজান, হেলাল ভাইজান, সারওয়ার ভাইজান, ব্লগের পাখি বিশেষজ্ঞ, ব্লগার শামিম আলি চৌধুরি ভাই এবং মাহবুব আলম ভাই সহ আরও কয়েকজন।

আলোচনা শেষে ব্লগ সঞ্চালক জনাব ইকরাম জিসান মোঃ শামসুল ভাইজান তার সমাপনী বক্তব্যের মাধ্যমে আজকের মিলনমেলার সমাপ্তি ঘোষণা করে সবাইকে নিয়ে একুশে বইমেলার উদ্দেশ্যে রওনা হয়ে যান।

ইনশা আল্লাহ আগামী বছর বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজকের চাইতেও আরও বৃহত পরিসরে সোনেলার মিলনমেলা উদযাপিত হবে এই আশা রেখে আমি এম. ইঞ্জা সাইনিং অফ করছি।

আবার দেখা হবে সবার সাথে ইনশা আল্লাহ।

সমাপ্ত।

৪৩৬জন ৩জন
149 Shares

৫২টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য