সোনেলা দিগন্তে জলসিড়ির ধারে

“এ জীবন একবার চলে গেলে আর ফিরে পাবো না-তাই কেউ কাউকে কষ্ট না দেই, অপমান না করি। অহংকার, লোভ, হিংসা ত্যাগ করি।”

উপরের কথাগুলো যার প্রোফাইলে ঝকঝক করছে তিনি হচ্ছেন সোনেলার অন্যতম ব্লগার সুপর্ণা ফাল্গুনী। যিনি সবসময় নিজের সুনিপুণ শব্দশৈলী দিয়ে সোনেলার পাঠকের মন জয় করে নিয়েছেন। নিত্যনৈমিত্তিক যাপিত জীবনের কথাগুলোকে যিনি পাঠকদের জন্য মন উজার করে লিখতে পারদর্শী।

মাত্র ৬ মাস ২০ দিন আগে সোনেলার উঠোনে পা দিয়েছিলেন তিনি এবং শেষ-প্রহরের ভূষণ লেখাটির মাধ্যমে তিনি সোনেলায় তার শততম পোষ্টের মাইলফলক স্পর্শ করলেন।

আপনাকে অভিনন্দন সুপর্ণা ফাল্গুনী দিদিভাই।

সোনেলায় এত অল্প সময়ে নিজের লেখা দিয়ে শততম পোস্টের মাইলফলক স্পর্শ করার অর্থ হচ্ছে সুপর্ণা ফাল্গুনী সাহিত্য ভালোবাসেন এবং সোনেলার একজন নিবেদিত প্রাণ লেখক তিনি। অন্যদের পোষ্টে তার করা মন্তব্য সংখ্যা এবং প্রাপ্য মন্তব্যের সংখ্যা দেখলেই তা সহজেই অনুমেয়। তিনি এ পর্যন্ত মন্তব্য করেছেন ৩২৯৭টি এবং মন্তব্য পেয়েছেন- ২৫৬৭টি।

সোনেলায় প্রথম স্বপ্নের দ্বার লেখাটি দিয়ে তার আগমন হয়েছিলো যেখানে লেখার শুরুতেই তিনি বলেছিলেন – “আজকের সকাল টা অপূর্ব। বুকের ভেতরে বিরাজ করছে আত্মবিশ্বাস। আমি পারবো। আমি পারি। পূর্ব দিগন্তে জেগে ওঠা ভোরের সূর্যের মতো আমারও ভেতরটা জেগে উঠতে শুরু করেছে অপার বিস্ময়ে।”

প্রিয় সুপর্ণা ফাল্গুনী দিদিভাই, এই আত্মবিশ্বাসকে পাথেয় করে আপনি এগিয়ে চলুন সামনে। সোনেলায় আপনার বিচরণ দীর্ঘতর হোক এটাই কাম্য।

ভালো থাকুন সবসময়।

৭৩৭জন ৫০৪জন
84 Shares

৬২টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য