“ স্বচ্ছ কাঁচের বোতলে ছিপি আটকে রেখেছি কিছু চিন্তা নামক বীজ। কিছু সাদা কাগজের বুকে, কালো অক্ষরের রোজ নামচা… কিছু ভালো মানুষীপনা, দেখেছি যত ঘাপটি মেরে থাকা কদর্যপনা, যখন তখন বেয়ারাপনায় ঔদ্ধ্যত্য প্রকাশের হম্বি তম্বি…”

উপরের এই বাক্যগুলি দিয়ে লেখা শুরু করে সোনেলায় যিনি নিজের প্রথম পোষ্টটি করেছিলেন তিনি সোনেলার অন্যতম জনপ্রিয় ব্লগার বন্যা লিপি আপু। তার প্রত্যেকটি লেখা সুনিপুণ শব্দশৈলীর মাধ্যমে সোনেলার পাঠকদের মন জয় করে নিয়েছে সবসময়। নিত্যনৈমিত্তিক যাপিত জীবনের কথাগুলোকে তিনি পাঠকদের জন্য মন উজার করে লিখতে পারদর্শী। কবিতা কিংবা গল্পে তার লেখায় শব্দের ঝংকার মন্ত্রমুগ্ধ করে রাখে পাঠককে।

ব্লগার বন্যা লিপি সোনেলার উঠোনে প্রথম কথকতা লেখাটিতেই মুন্সিয়ানার পরিচয় দিয়েছিলেন। ক্রমেই তিনি তার লেখার মাধ্যমে ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন। আমাদের দেখা হয় না আর  লেখাটির মাধ্যমে তিনি সোনেলায় নিজের শততম পোষ্টের মাইলফলক স্পর্শ করলেন।

আপনাকে অভিনন্দন বন্যা লিপি আপু।

সোনেলায় নিজের লেখা দিয়ে শততম পোস্টের মাইলফলক স্পর্শ করার অর্থ হচ্ছে ব্লগার বন্যা লিপি সাহিত্য ভালোবাসেন এবং তিনি সোনেলার একজন নিবেদিত প্রাণ লেখক। তিনি এ পর্যন্ত মন্তব্য করেছেন ১৮৭৩ টি এবং মন্তব্য পেয়েছেন ২৩০৯ টি। অন্যদের পোষ্টে তার করা মন্তব্য সংখ্যা এবং প্রাপ্ত মন্তব্যের সংখ্যা দেখেই বোঝা যায় নিজের শতব্যস্ততার মাঝেও সময় বের করে শুধুমাত্র সোনেলাকে ভালোবেসে এখানে লেখেন তিনি।

বন্যা আপু, আশাকরি ব্লগে আরো কিছুটা বেশি সময় দেবেন আপনি কারন আমাদের অনেক কিছু শেখার আছে আপনার কাছ থেকে। আপনার গঠনমূলক মন্তব্য আমাদের অনুপ্রেরণা যোগায় সবসময়।

সবশেষে আমার প্রিয় ব্লগারকে একটি কথাই বলতে চাই- নিজের আত্মবিশ্বাসকে পাথেয় করে আপনি সামনে এগিয়ে চলুন। সোনেলায় আপনার বিচরণ দীর্ঘতর হোক এটাই কাম্য।

ভালো থাকুন সবসময়।

৩১৯জন ১জন
64 Shares

৫২টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য