“শুধু পাঠক নয় পরিপূর্ণ পাঠক হবার প্রত্যাশা রাখি। আর সে প্রত্যাশা প্রাপ্তিতে পরিণত করতেই বইকে করেছি সঙ্গী।”

উপরের কথাগুলো যার প্রোফাইলে ঝকঝক করছে তিনি হচ্ছেন সোনেলার অন্যতম ব্লগার সুরাইয়া পারভীন। যিনি সবসময় নিজের সুনিপুণ শব্দশৈলী দিয়ে সোনেলার পাঠকের মন জয় করে নিয়েছেন।

তিনি লিখতে ভালোবাসেন, নিত্যনৈমিত্তিক যাপিত জীবনের কথাগুলোকে পাঠকদের জন্য মন উজার করে লিখতে পারদর্শী। তার লেখা গল্প, কবিতা, চিঠি কিংবা একান্ত অনুভূতিতে পাঠক খুঁজে পান নির্মল প্রেমানুভূতি।

তিনি অন্যান্য ব্লগারদের লেখা পড়তেও ভালোবাসেন। একজন পাঠক হিসেবে তার মন্তব্যে অন্য লেখকেরা খুঁজে পান উৎসাহ ও অনুপ্রেরণা। একবছর আগে অনুভব লেখাটি দিয়ে সোনেলায় তাঁর আগমন হয়েছিলো যেখানে লেখার শুরুতেই তিনি বলেছিলেন –

“সেটুকুই সঞ্চয় আমার
যেটুকু তুমি স্বহস্তে করে গেছো দান
এ সঞ্চয়টুকু নিয়েই আমি
জীয়ে রেখেছি আমার প্রাণ।”

এমন অনুভাবী লেখা যিনি পাঠকদের জন্য লিখতে পারেন একজন লেখক হিসেবে তিনি যে অনন্য একজন সেটা বলাই বাহুল্য। সোনেলায় ব্লগার সুরাইয়া পারভীন একবছর অতিক্রম করলেন।

আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

সোনেলায় তার একবছর পূর্তিতে নিজের লেখা সোনেলায় আমার একবছর পোষ্টটির মাধ্যমে তিনি আমাদের জানিয়ে দিলেন তার এই পথচলা অদম্য। থেমে থাকার পাত্রী নন তিনি। সোনেলায় তার কলম আমৃত্যু চলবেই। তার এই আত্মবিশ্বাস আমাদের মুগ্ধ করে।

সোনেলা ব্লগে মাত্র একবছরেই তিনি পোষ্ট লিখেছেন ২২১ টি। তিনি মন্তব্য করেছেন ৪৭০৯ টি এবং মন্তব্য পেয়েছেন ৫২৭৪ টি। সোনেলার একজন নিয়মিত ব্লগার হিসেবে ব্লগে প্রতিদিনই তার বিচরণ আমাদের সকলের মনে ভালোলাগার জন্ম দেয়। সোনেলা ব্লগে বিচরণের ক্ষেত্রে তিনি সকলের জন্য অনন্য দৃষ্টান্ত।

সোনেলায় এত অল্প সময়ে ২২১ টি পোষ্ট দিয়ে এক বছর পূর্তির মাইলফলক স্পর্শ করার অর্থ হচ্ছে ব্লগার সুরাইয়া পারভীন সাহিত্য ভালোবাসেন এবং সোনেলার একজন নিবেদিত প্রাণ লেখক তিনি। অন্যদের পোষ্টে তার করা মন্তব্য সংখ্যা এবং প্রাপ্য মন্তব্যের সংখ্যা দেখলে তা সহজেই অনুমেয়।

সুরাইয়া পারভীন আপু, আপনার আত্মবিশ্বাসকে পাথেয় করে সামনে এগিয়ে চলুন। সোনেলায় আপনার বিচরণ দীর্ঘতর হোক এটাই কাম্য।

ভালো থাকুন সবসময়।

 

১৪২জন ১০৭জন
0 Shares

৩৩টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য