• ১ বছর ৫ মাস ২০ দিন আগে সোনেলা ব্লগে ভালবাসা নিয়ে লেখায় দাখিল হয়েছেন সিকদার সাদ রহমান।

আমার সাথে পরিচয় হয় আমার ঘনিষ্ঠ বান্ধবির কোনো এক ফেসবুক পোষ্টের কমেন্ট বক্সে। মন্তব্য এবং পাল্টা মন্তব্যে হাস্য রসাত্মক আক্রমনের মধ্য দিয়ে ফ্রেন্ড রিকোয়েস্টে! ওখানেই পরিচয় পাই তিনি একজন কবি। পরবর্তিতে জানা গেলো  তিনি আমারই এলাকার মানুষ। আমারই এক্কেবারে পিচ্চি চাচার 😊(রাসেল) সহপাঠী  ছিলেন একসময়।

আমিই একদিন অনেক সংকোচে জিজ্ঞেস করেছিলাম “সোনেলায় লিখবে”? বড় বোনের মত ভালবাসে,সন্মান করে। জানতে চাইলো কিভাবে? তারপর যেভাবে হয় আর কি! সেভাবেই আইডি এবং সার্বিক সহযোগীতায় জিসান ইকরামের অবদান।

নানান বিষয়েই আমাদের মাঝে মাঝে কথা হয়, খোলামেলা এবং স্পষ্টভাষী কথা বলেন এবং মন্তব্যেও তিনি তেমনই প্রকাশ করেন সর্বত্র যেমন তিনি অন্তরে বাহিরে।  বিভিন্ন অনলাইন জগতে তাঁর সমান পদচারনা। প্রচন্ড মেধা সম্পন্ন বুদ্ধিমত্তার স্বাক্ষর রেখে চলেছেন। তাঁর স্বপ্ন একদিন তিনি নিজের লেখা বই প্রকাশ করবেন। লিখতে তাঁর ভালো লাগে। কিন্তু জাগতিক ব্যাস্ততায় খুব কম সময়ই পেয়ে থাকেন লিখতে। তার লেখা এবং লেখা সম্পর্কে বেশ গভীর ধারনা রাখার পরিচয় প্রায়ই আমার সাথে কথা হলে টের পাওয়া যায়।

অনুরোধ করবো আরেকটু বেশি বেশি লেখা দিয়ে সোনেলাকে সমৃদ্ধ করবেন।এই লেখা যখন লিখছি তখন সাদেকুর তার সহধর্মিণীর কাছে পৌঁছে গেছেন ঝালকাঠি। হয়তো আজকে( ১০.৮.২০২০) কোনো এক সময়ে সাদ দ্বিতীয় সন্তানের বাবা হবার সৌভাগ্য অর্জন করবেন। প্রানঢালা দোয়া এবং শুভ কামনা থাকলো সোনেলার সকল ব্লগারদের পক্ষ থেকে।

  • পোস্ট লিখেছেনঃ ৫০টি
  • মন্তব্য করেছেনঃ ৩৩৪টি
  • মন্তব্য পেয়েছেনঃ ৬৫৫টি

স্বপ্ন:১০ পোস্ট, সোনেলায় তার পঞ্চাশতম পোস্ট। হাফ সেঞ্চুরী পোস্টের মাইলফলক স্পর্শ করায় তাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

নোট# এই প্রথম এরকম শুভেচ্ছা পোষ্ট লিখলাম।

ভুলচুক থাকতে পারে প্রচুর। গুছিয়ে হয়তো হয়নি কিছুই। ক্ষমা প্রার্থি সকলের কাছে। নেক্সটে আরো ভালো করে প্রস্ততি নিয়ে অন্য কারো শুভেচ্ছা পোষ্ট লেখার চেষ্টা করবো।

কিছুদিন বিরতিতে যাচ্ছি। ভালো থাকবেন সবাই।

শুভ ব্লগিং।

২৫৫জন ৪১জন
0 Shares

৩৮টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য