সরকার প্রধানগনের নিকট আকুতি

মোঃ মজিবর রহমান ১৯ নভেম্বর ২০১৩, মঙ্গলবার, ১০:৩২:০৬পূর্বাহ্ন বিবিধ ৯ মন্তব্য

মাননীয় সরকার প্রধান গনের নিকট সকলের পক্ষ  থেকে আমার অনুরোধ আপনারা ঢাকার ভিতর  এক স্থান থেকে অন্য স্থলে যাওয়ার জন্য হেলিকপ্টার ব্যাবহার করুন। আমাদের দেশে বিশেষ করে ঢাকা শহরে অফিস ও কাজকর্মে যারা চলা ফেরা করি সবাই ঠিক ও সঠিক সময়ে গন্তব্য স্থলে পোঁছাতে পারিনা রাস্তায় অতিমাত্রায় জ্যাম থাকার কারনে।

প্রশাসনের যেসকল কর্তা ব্যাক্তিবর্গ মাননীয় প্রধানমন্ত্রী ও রাস্ত্রপতিগন ঢাকার ভিতর ও দেশের অভ্যন্তরে চলাচলের জন্য হেলিকপ্টার ব্যবহার করানোর জন্য বিশেস ভাবে অনুরধ জানাই। কারন দেশের ঢাকা ও ঢাকার বাহিরে জনসাধারনের চলার পথটি স্বাভাবিক রাখার জন্য এই আবেদন। রাস্তায় সরকারের উক্ত ব্যক্তি বর্গ চলার সময় রাস্তা বন্ধ করে রাখার ফলে সাধারন জান চলাচল অনেক ব্যাহত হয়।  যা হঠাৎ  মানুসের স্বাভাবিক সময় নষ্ট ও অনেক মুল্যমান কাজের ক্ষতিগ্রস্ত হয়, সঠিক সময়ে উপস্থিত না হতে পারার জন্য।  অনেক সরকারী ও ব্যাক্তি কাজের খতিগ্রস্ত হয়, যা কারো কাম্য না। রাষ্ট্রের সকল মানুষ জাতে সুন্দর ও স্বাভাবিক ভাবে কাজকর্ম ও চলাচল করতে পারে তাঁর জন্য এটা জরুরী প্রয়োজন।

আর এক্ষেত্রে প্রশাসনের করতাব্যাক্তি বর্গ যদি তাঁদের চলাচলের জন্য হেলিকপ্টারে আকাশ পথের মাধ্যমে তাঁদের চলাচলের পথ সুগম করতে পারলে হঠাৎ অফিসের ও কাজের পথ বন্ধ হওয়ার সম্ভাবনা থাকবেনা।

প্রশাসনের কর্তা ব্যাক্তিবর্গ এটা ভেবে দেখবেন কি? তাছাড়া তাঁদের চলাচলের জন্য যে স্পেশাল  সিকিউরিটি ফরস ও অন্যান্য প্রশাসন আছে তাঁদের উপরই নিরভর করবে।  এরকম ক্রলে জনসাধারন কষ্টের হাত অনেক রেহায় পাবে।

২২০জন ২২০জন
0 Shares

৯টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য