মুখে বলা , আবেগের দ্বারা উপলধ্বি করে প্রশাসন প্রয়োগের খমতাধর হয়ে আইনে প্রয়োগ না করা,  ব্যারথ মানুষ,  তাঁরা ক্ষমতায় থাকার কোন যোগ্যতা রাখেনা।

ইতিপূর্বে সালমান এফ রহমানের কন্যা ছাদ থেকে পড়ে মরেছে কিন্তু তাঁর মানবতাবোধ জাগেনি, মানুষকে ভালো বাসতে পারেনি। মহিউদ্দিন খান আলমগীরের ছেলে পানিতে ডুবে মরেছে কিন্তু মানবতাবোধ জাগেনি, তাঁর লজ্জাবোধ হয়নি মানুষের জীবন নিয়ে কথা বলার। লঞ্চ ডুবিতে শাহজাহান খানের দূর সম্পর্কের বোনের মেয়ে মরেছে মমত্ববোধ জাগেনি মানুষের জন্য। এরা কেমন নেতা কেমন নিতির মানুষ নীতি?

আমাদের জননন্দিতনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী অনেক জনসভাতে, ব্রিফিঙয়ে বলেন আমি সব হারিয়েছে আমার পাবার কিছু নাই। কিন্তু প্রতিদিন রাস্তা-ঘাটে, রাজনিতিতে, আইনে প্রতিদিন মানুষ মরছে কিন্তু আপনি বা আপনার আইন শৃঙ্খলা বাহীনির হাতে তাঁর কোন প্রতিকার আপনি করছেন না,  নির্বাহী ক্ষমতাধর হয়ে কিন্তু এটা আপনার  নৈতিক দায়িত্ব। মানুষের সকল রকমের সাহায্য সহয়োগিতা করা। মানুষের তরে যদি নিজেকে বিলাতে না পারেন তাহলে আপনি কেমন নেত্রী কেমন আপনার রীতিনীতি।

আল্লাহ সকল মানুষের হৃদয়ে মানুষকে সেবা করা তৈফিক দান করুন।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি দেশের সকল জনগণের জননী। আপনি সকলের আস্থার স্থল, আপনি সকলের নিরাপদস্থল, আপনি না দিলে কোথায় যাবে এই জনতা। মাগো তোমার পানে চেয়ে আছে হাজার হাজার লক্ষ কোটি মানুষ। এদের নিরাপদে চলার, শান্তিতে ঘুমাতে, দেওয়ার একমাত্র আশ্রয়স্থল আপনি দিতে পারেন,  আল্লাহর রহমতে, আর আল্লাহ সে ক্ষমতা যোগ্যতা এখন আপনাকে দান করেছে, এই সুয়োগ হেলায় হারাবেন না। মানুষের প্রতি সদয় হোন সৃষ্টিকর্তা আপনাকে সহায়অতা করবে ইন শাল্লাহ। আমিন।

৩৫৭জন ৩৫৯জন
0 Shares

১৬টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ