ব্লগ পরিবারের সদস্যদের প্রতি এবং ব্লগ সম্পাদকদের প্রতি আবেদন
ஜ۩۞۩ஜ═════ஜ۩۞۩ஜ═════ஜ۩۞۩ஜ═══ ═══ஜ۩۞۩ஜ

আসসালামুআলাইকুম
একটি বিশেষ উদ্দেশ্যে এই পোস্ট। দয়া করে কেউ এড়িয়ে যাবেন না।

আমাদের যা কিছু আছে, সব কিছুই মহান সৃষ্টিকর্তার দান। আমরা কমবেশী সবাই সুখেই আছি, আরামেই আছি।শীতকালের প্রস্তুতি হিসেবে এখনই গরম জ্যাকেট, মোটা কম্বল গুলো বের করে রাখা শুরু করেছি আমরা।
কিন্তু জানেন কি??
আমাদেরই আশেপাশে কত মানুষ আছেন, যারে পেট ভরে খেতে পারেন না, গায়ে দেওয়ার মত পর্যাপ্ত বস্ত্র পান না। শীতকালে তারা ঠান্ডা আবহাওয়ার তীব্রতায় বিষন্নভাবে দিন কাটান, অসুস্থ হয়ে পড়েন। তারা কোনমত একটা চাদর গায়ে দিয়ে শীতটা পার করেন ।বিশ্বাস করতে পারবেন না, অনেক অভাবী মানুষ আছে যাদের একটি গরম কাপড় ও নেই। আপনি যখন গরম কাপড় চড়িয়ে চা কিংবা কফির কাপ হাতে নিয়ে শীত উপভোগ করেন তাঁরা তখন সামান্য আগুনের খোঁজ করে উষ্ণতা পাবার আশায়।
বিভিন্ন সংগঠন এবং বিভিন্ন ভাই ও বোনরা মিলে আসন্ন শীতে এই সব শীতার্ত
মানুষের পাশে এসে দাঁড়ান শীত বস্ত্র নিয়ে। আমি সবার দৃষ্টি আকর্ষণ করছি বিশেষ করে ব্লগ সম্পাদক দের তারা যদি একটা ইভেন্ট খুলে শীত বস্ত্র সংগ্রহের উদ্যোগ নেয় এবং আমাদের সকল ব্লগার দের একটা করে শীত বস্ত্র বা টাকা দিয়ে বা পুরাতন শীত বস্ত্র দিয়ে সাহায্য করতে বলেন আমার মনে হয় সকলে এই উদ্যোগে সাড়া দিবে।
ব্লগে কত জন মেম্বার আছে আমি জানি না, তবে ১০ জন ব্লগার ভাইও যদি একসাথে হন, তাও ৫ জন মানুষকে অন্তত একটা করে শীত বস্ত্র দেওয়া যাবে। আশা করি,

সম্পাদক যে সব ভাই আছেন তারা এই ব্যাপারে ভেবে দেখতে পারেন এবং এমন উদ্যোগ নিলে আমরা ব্লগাররা প্রত্যেকে এতে অংশ নেব বলে আমি আশাবাদ করছি।

১৫৮জন ১৫৮জন
0 Shares

৫টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ