বিদায়

হিপনোটক্সিক ইরেকটাস ২৪ এপ্রিল ২০১৪, বৃহস্পতিবার, ১০:৫৩:২৩পূর্বাহ্ন বিবিধ ১৩ মন্তব্য

যে লেখার শুরুটাই হয় একটা দীর্ঘশ্বাস দিয়ে,  জানি না সে লেখার শেষটা কেমন হওয়া উচিত।  শুরুর আগেই শেষের কথা আঁওড়াচ্ছি কারন আজ তো শুধুই শেষের মেলা। প্রথমেই লিখার মূখ্য উদ্দেশ্য বলে দেয়া উচিত না হলে পাঠকের ধৈর্য্যচূত্যি ঘটাটাই অবশ্যম্ভাবী। আজ থেকে ফেসবুক,  ব্লগ কিংবা কারো চিন্তা চেতনায় থাকবে না " হিপনোটক্সিক ইরেকটাস " নামক নিকটা।

হুম।  বেশিরভাগেরর কাছে হয়তোবা আমি কিছুই না,  তবে কিছু মানুষের কাছে আমি অনেক কিছু।  সেই মানুষগুলোর কাছে আমি আজ ক্ষমাপ্রার্থী। বিনম্রচিত্তে শ্রদ্ধা আর ভালোবাসা জানাই তাদের যারা ঠিক এ জিনিস গুলোই আমাকে করে এসেছেন।  আর কি বোর্ড ধরা হবে না এ নিকটির হয়ে ।

যাদের অনুপ্রেরনায় আমার এ পথচলা সে মানুষগুলা বিদায়বেলা আমার কাছ থেকে কিছু ব্যাখ্যা অবশ্যই দাবী করতে পারেন।  আসলে যখন আপনি নিজেই বুঝবেন যে আপনি ফুরিয়ে যাচ্ছেন,  তখন ফুরিয়ে যাবার আগেই আপনার পথ ছেড়ে দেওয়া উচিত।  আর আমাদের পৃথিবীটা বড়ই অদ্ভুদ।  এ পৃথিবীটা একজনকে একসাথে দু কাজ করতে দেয় না।  নিজেকে ব্যাতিক্রম প্রমানিত করবার মিথ্যে অভিনয় করতে করতে আমি ক্লান্ত।  নিজের প্যাশনের বদলে পেশাটাকেই হয়তোবা মূখ্য ভাবা উচিত আমার মতো ছাপোষাদের।  আমি তাই করতে যাচ্ছি যা পরিবারেরর  সবাই আমার কাছ থেকে আশা করে।

আমি আটকে থাকবো আমার ছোট্ট  গন্ডির মাঝে । পথ চলতে চলতে দেখা হয়ে যাবে একদিন । অতোদিন ভালো থাকুন সবাই ,  ভালো থাক ভালোবাসাগুলা,  ভালো থাকুক আমার গল্পছায়াগুলা।

ব্লগ সঞ্চালকদের কাছে অনুরোধ থাকবে নিকটা ব্লগ থেকে মুছে দিতে ।

বিদায়।।

0 Shares

১৩টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ