এ

সেই সব বুদ্ধি প্রতিবন্ধী বাঙালীরা কই যারা মনে করেন একাত্তরের যুদ্ধের কোন প্রয়োজন ই ছিল না । যুদ্ধ হয়েছিল দুইটা মুসলিম দেশকে পৃথক করার আর বঙ্গবন্ধু ছিলেন এই ঘটনার ভারতীয় দালাল চরিত্রে !!!!

আপনারা তো এমনটাই চেয়েছিলেন না !!!! পাকিস্তানের মত বাংলাস্তানেও জঙ্গী তালেবানের অভয়ারান্য হোক । দেশের ছোট ছোট স্কুল পড়ুয়া বাচ্চাদের ধর্মের নামে হত্যা যজ্ঞ চলুক ।

ভাগ্যের কি নির্মম পরিহাস যেদিন আমাদের দেশের শিশুরা বিজয় দিবস উৎযাপন করছে ঐ দিন ঐ দেশের শিশুরা গুলিতে ঝাঝরা হচ্ছে । আসলে নিয়তি কাওকে ক্ষমা করে না ।

দূর্ভাগ্য তাদের যাদেরকে পূর্ব পুরুষের কৃতকর্মের ফল ভোগ করতে হচ্ছে ।

পাকিস্তান জন্ম লগ্ন থেকেই একটি অস্থিতিশীল রাস্ট্র । যেখানে ধর্মের নামে প্রতিনিয়ত সন্ত্রাসী কার্যকলাপ চলে । নিরাপত্তা সমস্যার কারণে পাকিস্তানে সর্বপ্রকার আন্তর্জাতিক খেলার ভ্যেনু নিষিদ্ধ করেছে ICC .

পাকিস্তানে খুন হওয়া শিশুদের জন্য আমাদের খারাপ লাগছে । কিন্তু ওরা যখন আমাদের শিশুদের বৃদ্ধ দের হত্যা করেছিল রেপ করেছিল ওদের খারাপ লাগেনি !!!!!!! ওরা এখনো একাত্তর কে অস্বীকার করে । মুক্তিযুদ্ধে দুই লাখ মা বোনের সম্ভ্রমের কথা বললে ওরা উত্তর দেয় তোমরা কাপুরুষ তাই নিজেদের মেয়েদের সম্ভ্রম রক্ষা করতে পারোনি । ।

হায়রে বীর পুরুষের দল তোরা একটা মেয়ের সাথে একধিক পুরুষ পশুত্ব দেখিয়ে সুপুরুষ হয়েছিস !!!!!

হ্যাঁ আমরা কাপুরুষ তাই এখনো তোদের দেশের মৃত শিশুদের দেখে আমাদের কষ্ট হয় । সময় পেলে একবার এসে শিখে যাস কিভাবে ভালবাসতে হয় । দুনিয়ার সবচেয়ে অসভ্য আর দাঙ্গাবাজ দেশ হিসাবে তোদের সাফল্য কামনা করি ।

http://dailyjanakantha.com/?p=details&csl=102885

0 Shares

১৯টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ