বরিশাল নগরীর গির্জা মহল্লা এলাকায় অবস্থিত মেডিনোভা সার্ভিসের ঠিক সামনে কসাই পরিচিতি পাওয়া এক মহিলার প্রকাশ্যে ত্রাসে হতবাক সাধারন লোকজন। কিন্তু মহিলার সন্ত্রাসী কর্মকান্ডের ছিলো না কোন প্রতিবাদ। নিরবতা থাকলেও ভেতরে ক্ষোভ উপস্থিতদের। তাতে কি সন্ত্রী মহিলার প্রতিরোধের কোন আওয়াজ উঠল না। কেন? ঘটনা যখন শেষ তখন শব্দ আসে ডাক্তারের বউ কসাই। ক্ষমতার দাপট! কোনো কিছুই থোরাই কেয়ার করেন না।
১৯ আগস্ট সন্ধ্যার দিকে বাংলা বাজার থেকে গির্জা মহল্লা রিকশায় আসেন ওই মহিলা। মেডিনোভার সামনে নামলেন। ভাড়া দিলেন। রিকশায়ালা বললেন আমাকে ন্যায্য ভাড়া দেন। এ কথা বলার পরই অগ্নিমূর্তিরূপধারন করলেন মেডিনোভায় আসা মধ্য বয়সী মহিলা। সঙ্গে সঙ্গে রিকশায়ালা নাসির উদ্দীনের গালে কয়েকটি চড় মারলেন। পায়ের জুতা খুলে খুললেন। তাকে জুতাপেটাও করবে দাপুটে মহিলা। দাম্ভিকতার সুরে বলেন, এই চিনো আমাকে। একেবারে ওপারে পাঠিয়ে দিব। পাশপাশি মহিলাকে মেডিনোভায় এগিয়ে নিতে আসা দালালদের হুঙ্কার এখানকার সিনিয়ার এক ডাক্তারের স্ত্রী। চুপ।
প্রসঙ্গত : রিকশায়ালা নাসির উদ্দীনের গ্রামের বাড়ি গোপালগঞ্জে। বেশ কয়েক বছর আগে জীবন জীবীকার টানে বরিশালে আসেন। তিনি নগরীর কাউনিয়া সাধুর বটতলা এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন।

৪১১জন ৪১১জন
0 Shares

১০টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ