প্রিয় পিতা ও নেতা মহোদয়,

 

পিতা আপনার কি মনে আছে,প্রথম যখন জন্ম দিয়ে আমাকে পৃথিবীতে নিয়ে আসলেন,আমি তখন নবজাতক শিশুর মতোই কতটা নিস্পাপ ছিলাম।একটিবারও কি মনে হয়েছিল আপনার সন্তান একজন কুখ্যাত দুর্নীতিবাজ, আপনার সন্তান একজন ধর্ষক।

 

এদেশে দলবাল না করিলে সুখ মিলে না।সেই সুখ খুঁজতে গিয়ে, নেতাজির সুনজরে পরে গেলাম। পদ পদবী পেলাম,আশ্রয় প্রশ্রয়  পেলাম। একের পর এক দুর্নীতিবাজি,চাঁদাবাজি, ধর্ষণ করেই গেলাম।বিনিময়ে পিতা আপনি খুজে পেলেন সুখ। নেতা হয়ে গেলেন ক্ষমতা থেকে আরো ক্ষমতাধর।একটিবারও কি আপনারা আমার লাগাম টেনে ধরেছিলেন প্রিয় পিতা ও সম্মানিত নেতা মহোদয়?সবই তো আপনারা জানতেন—না ধরেন নি—–কারন আপনারা ছিলেন সুখ আর ক্ষমতার মোহে অন্ধ। আর আমি ছিলাম আপনাদের সেই সুখ আর ক্ষমতার অবলম্বন ।

 

আজ যখন পাপের সীমা ছাড়িয়ে আমি ধরা পড়ে গেলাম।পিতা বলছেন আমি তার পুত্র নই।নেতাজি বলছেন আমি তার দলের কেউ নই।আজ আমার নতুন নাম হয়েছে ।আমি দুর্বিত্ব,আমি ধর্ষক আমি সন্ত্রাসী। অথচ কালও আমি এসব চরিত্রেই চরিত্রবান ছিলাম।কিন্তু ডেকেছেন আমাকে বাবাজী নামেই।

 

একজন ধর্ষক-চাঁদাবাজ-সন্ত্রাসী হিসেবে আমি হয়তো আজ ফাঁসির কাস্টে ঝুলে পড়বো। কিন্তু আমার মতো একজন দুর্বৃত্তের আশ্রয় প্রশ্রয়  দাতা হয়েও আপনারা ঠিকই বেঁচে থাকবেন, হয়তো আমার মতো আরো ধর্ষক, আরো দুর্নীতিবাজ,আরো সন্ত্রাসী এই জাতিকে উপহার দিবেন। তারপরও আমার মতো দৃশ্যমান শক্তির হাতে হয়তো ধরা পরবেন না, কিন্তু মনে রাখবেন অদৃশ্য শক্তি কিন্তু আপনাদের ছাড়বে না।

 

ইতি,

আপনাদেরই আশ্রয় প্রশ্রয়ে গড়ে ওঠা ধর্ষক দুর্বিত্ব।

১১৮জন ৪২জন
0 Shares

৪টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ