গত ২২শে ফেব্রুয়ারী অত্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হলো সোনেলা ব্লগ মিলনমেলা-২০২০। আমন্ত্রিত ব্লগার ও অতিথিদের সমাগমে সারাক্ষণ উৎসব মুখোর ছিলো সেদিন। পরিচিতি পর্ব, আড্ডা, মধ্যাহ্নভোজ, পুরস্কার বিতরনী, সবশেষে বইমেলায় বই সংগ্রহের মাঝে অত্যন্ত আনন্দে কেটেছে স্বরনীয় দিনটি। সম্মানিত ব্লগ কর্তৃপক্ষ দ্বারা পরিচালিত মিলনমেলায় প্রধান আকর্ষণ ছিলো ক্রেস্ট বিতরণের সময়টি। এডমিনদের নিরলস প্রচেষ্টার মুল্যায়ন, প্রবীণ ব্লগারদের যথাযথ সম্মাননা, এবং প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী লেখকদের উৎসাহিত করার জন্যে ক্রেস্ট বিতরণের সিদ্ধান্তটি ব্লগ পরিচালকের অবারিত আন্তরিকতার নিদর্শন হয়ে রইলো। এই জন্যে সোনেলা পরিবারের সকল সদস্যের পক্ষ থেকে মাননীয় ব্লগ প্রতিষ্ঠাতা কে ধন্যবাদ জানাই।

ব্যাক্তিগত কারণে আমি সেদিন উপস্থিত হতে পারিনি। তাই বলে সোনেলা আমায় ভুলেনি। আমার সম্মাননা স্বারকটি আমার হাতে পৌঁছে দিয়েছেন সোনেলারই অত্যন্ত গুণী লেখক, সম্মানিত প্রিয় ব্লগার নাসির সারওয়ার ভাই। এটা আমার জন্য কত সম্মানের, কতটা আনন্দের, তা ভাষায় প্রকাশ করতে অক্ষমতা প্রকাশ করছি। যার উৎসাহ-উদ্দিপনায় সোনেলায় নাম লিখিয়েছিলাম, তার হাত থেকেই সম্মাননা পাওয়া! এই অনুভূতির পক্ষে বলার মতো আসলেই কোনো শব্দ মনে করতে পারছি না। অনেক ধন্যবাদ নাসির ভাই। যুগ যুগ ভালো থাকুন প্রতি মুহুর্তের শ্রদ্ধায়- ভালোবাসায়।
<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>

– মিলনমেলায় কি পরে আসবে? শাড়ি?
= উহু,শাড়িতে আমি একদম কমফোর্ট নই 🙂
– তবুও এসো। একদিনে কিছু হবে না। 🙂
= আমাকে কিন্তু ট্রিট দিতে হবে, 😉
– আচ্ছা দিবো 🙂
= এইইইইইরে! আমি গোপন কথা বলে ফেলেছি! আমি শেষ!! 🙆🙆
– হাহাহা, সাবিনা, চিন্তা করো না। আমি এমন অবাক হওয়ার ভাণ করবো যে,সবাই অবাক হয়ে যাবে 😀😀

আমি যেতে পারিনি ময়না। জানো? খুব কষ্ট হচ্ছিলো। একটু পরপর মিলনমেলার ভিডিও, ছবিগুলো নিজে দেখছিলাম আর মেয়েদের দেখাচ্ছিলাম, আর চোখ দিয়ে টুপটাপ পানি পড়ছিলো। ওদের বলেছি,খুশিতে কাঁদছি। কিন্তু তুমি বুঝবে,খুশির কান্নাতেও কস্টের জল কখন গড়ায়। সবাই একসাথে ছিলো,কত কাছে ছিলো, চাইলেই যেতে পারতাম। চোখের / মনের তৃষ্ণা নিবারণ হতো,, কিন্তু পারলাম না। জানিনা আগামীতে কে কোথায় থাকবো। তবে ফুরিয়ে যাওয়া ২২শে ফেব্রুয়ারীর আক্ষেপ আমি কখনো ভুলতে পারবো না।

তোমার পাঠানো উপহারে আমি তোমার হাতের ছোঁয়া পেয়েছি। ভালোবাসো জানতাম,উপহার এসে তোমার মনের বার্তাটি আরও স্পষ্ট বলে দিলো। অনেক ভালোবাসি তোমাকে বন্যা। প্লিজ অভিমান করে থেকো না। ইনশাআল্লাহ ছোট্ট এই শহরে আমাদের একদিন দেখা হয়েই যাবে। সেদিন তোমাকে অনেএএএএক গুলো পান কিনে দিবো। 🙂

**********************************************************************
মিলনমেলার পোস্ট গুলো পড়ে যা বুঝলাম, আমার অনুপস্থিতি অনেকের মনেই কষ্ট দিয়েছে। সবার কাছে আমি করজোড়ে অনুরোধ করছি এবারের মত স্যরি। ইনশাআল্লাহ আগামীবার মিস করবো না 🙂

সোনেলা ব্লগ পরিবার এগিয়ে চলুক এমন আন্তরিকতা আর পরিবারের সকল সদস্যদের ভালোবাসায়। ❤❤

সোনেলায় ব্লগিং সবার জন্য শুভ হোক 🌹🌹
শুভ কামনা  ❤❤

৬৭১জন ৩১৮জন
89 Shares

৪২টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য