নবম বর্ষে সোনেলার পদার্পণে সবাইকে শুভেচ্ছা

ইঞ্জা ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ০২:৫০:২৩অপরাহ্ন শুভেচ্ছা ৩৩ মন্তব্য

বহতা নদীর মতোই এই সোনেলা, সে আমাদের নিয়ে বয়ে চলেছে দ্বিকবিদিক, আমরাও নাগরদোলার মতোই সোনেলার সাথে বয়ে চলেছি আনন্দের সাথে, আমাদের পাঠকরা হলো এই সোনেলার মূল আকর্ষণ, উনারা আছেন বলেই আমরা ব্লগাররা আছি।

প্রতিদিন হাজার হাজার পাঠক আসেন আমাদের লেখা পড়তে, এ জন্য সোনেলার পাঠকদের প্রতি আমাদের অকৃত্রিম কৃতজ্ঞতা ও সালাম।

সোনেলার অকৃত্রিম বন্ধু হলো সহযৌদ্ধা ব্লগারগণ, আপনাদের নিয়েই আমাদের সোনেলার পথচলা, আপনাদের ভালোবাসায় সবচাইতে বড় প্রাপ্তি, আমাদের গঠনমূলক মন্তব্যই প্রতিটি ব্লগারকে এগিয়ে নিতে সাহায্য করছে, ধন্যবাদ ও কৃতজ্ঞতা আপনাদের প্রতি।

আমি আজ স্মরণ করতে চাই আমাদের সিনিয়র ব্লগারদের যারা অনেকেই এখন সোনেলায় লিখেন না, অনেকটা ব্লগ থেকে রিটায়ার জীবনযাপন করছেন।

ছাইরাছ হেলাল ভাইজান , শিপু ভাই, খসড়া ভাই, নাসির সারোয়ার ভাই সহ অনেকেই এই লিস্টে আছেন যারা সত্যিকার অর্থে আমাদের পথ প্রদর্শক ছিলেন, উনাদের দেখানো পথ ধরেই আমরা শিখেছিলাম ব্লগিং কিভাবে করতে হয় এবং ব্লগ কি, ধন্যবাদ ও কৃতজ্ঞতা সিনিয়রদের প্রতি।

আমি বিশেষ ভাবে কৃতজ্ঞ জিসান ভাইজানের প্রতি, উনার কারণেই আমি আজকের গল্পকার ইঞ্জা, উনার কারণেই এক অখ্যাত লেখক আজ অনেকের প্রিয়ভাজন লেখক হয়ে উঠেছি, ধন্যবাদ প্রিয় ভাইজান।

সোনেলা গতকাল নবম বর্ষে পদার্পণ করেছে, এই পথ এতো সহজও ছিলোনা সোনেলার জন্য, কণ্টকাকীর্ণ সেই পথ ফেলে এক পা দুপা করে সোনেলা শুরু করেছে তার নবম বর্ষ এবং ইনশা আল্লাহ আপনারা যারা সোনেলার ব্লগার আছেন, তাদের নিয়েই সোনেলা নিশ্চয় আরও যুগ যুগ পথ চলবে, তার সামনে যত ঝড়-ঝঞ্ঝা আসুক, সোনেলা এগিয়ে যাবে বীরদর্পে।

পরিশেষে সোনেলার সকল ব্লগারদের প্রতি আমার অনুরোধ, সোনেলাকে আপনারা যতটুকু ভালোবাসা দেবেন, তারচেয়ে কয়েক গুণ ভালোবাসা সবসময় পাবেন, যেমন আমরা পেয়েছি।

সোনেলাকে ভালোবেসে এ পর্যন্ত কেউ ঠকেনি।

সোনেলার সকল ব্লগার, পাঠক এবং ব্লগ কতৃপক্ষকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

ভালো থেকো সোনেলা, ভালোবেসো তোমার সন্তানতূল্য ব্লগারদেরকে।

ধন্যবাদ অনিঃশেষ।

 

সমাপ্ত।

ছবিিঃ তৌহিদ ভাই।

২৪৭জন ১৮জন
0 Shares

৩৩টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য