তোমাকে লেখা দ্বিতীয় চিঠি

সীমা সারমিন ৯ অক্টোবর ২০১৩, বুধবার, ১০:০৫:৪৯পূর্বাহ্ন একান্ত অনুভূতি ১৪ মন্তব্য

প্রিয় স্বপ্ন (3
আমার হৃদয়ের সব ভালবাসা তোমাকে উজার করে দিলাম। আজ তোমাকে লেখা আমার দ্বিতীয় চিঠি। প্রথম চিঠিটা তোমাকে পাঠানো হয়নি তবে দ্বিতীয় চিঠিটা আজ এই ব্লগে লিখছি।আমাকে পাগল বলবে বা ছাগল বলবে জানিনা, আমি তোমার জন্য ছাগল,পাগল,গরু,গাধা সব হতে রাজি আছি। আর তুমি যদি বল এগুলোর সংকরায়িত জীব “ছাপাগগা” হতে,তবুও রাজি আছি।

তোমাকে আমি অনেকবার বলেছি তবে বিশ্বাস করেছ কিনা জানিনা, ভালবাসা আমার কাছে হাস্যকর ছিল তোমার সাথে পরিচিত হওয়ার আগে। প্রেমের গান, গল্পও, মুভি, এমনকি কারো বাস্তব প্রেমের কাহিনীও আমার কাছে ছিল ফালতু, বোরিং।

তোমার আমার কাছে প্রপস করা অবদি প্রেম ভালবাসার কোন গুরুত্ব আমার কাছে ছিলনা। একমাত্র সৃষ্টিকর্তাই জানেন তিনি তোমার মধ্যে কি মোহ সৃষ্টি করেছেন। জীবনে অনেক প্রপোজ পাওয়া সত্ত্বেও কারো কথায় রাজি না হয়ে তোমাকে না দেখে, না জেনে, ভালভাবে না বুঝে ঝট করে রাজি হয়ে গেলাম আর তোমার “I Love U” বলার সাথে সাথে বলে দিলাম “I Love U too”.

তার পরথেকেই না জানি কি হল অনেক ভালবেসে ফেল্লাম তোমাকে, শুরু হল তোমাকে হারানোর ভয়। জীবনে আমি প্রথম প্রেমে পরেছি তোমার, তুমি আমার প্রথম ভালবাসা। আর হয়তো- হয়তো বলছি কেন সত্যি আমি কাউকে ভালবাসাতে পারবোনা। তোমার দেখানো স্বপ্নের সাথে আমার স্বপ্নগুলো নিখুঁতভাবে গেঁথে দিয়ে স্বপ্নের রাজত্ব গড়েছি, যেই রাজত্তের রাজা তুমি। এই রাজা, রাজত্বকেই ঘিরে এখন আমার জীবন।

আজ আমি তোমাকে ছাড়া নিজের অস্তিত্ব কল্পনা করতে পারিনা। মনকে অনেক বুঝাতে চেষ্টা করি কিন্তু মন বুঝেনা সর্বশেষ উত্তর শুধু এটাই আসে আমি তোমাকে ছাড়া বাঁচতে পারবোনা।

আমার জীবনের শ্লোগান এখন শুধু এটাই——
“You are my love
You are my life
You are my dream
My love,life,dream is only for u
I LOVE U”

ইতি
হলুদ পরী -{@
————————-সীমা সারমিন—————————–

২১৯৪জন ২১১৪জন
0 Shares

১৪টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য

️️ 🍂️️ 💝 ️️ 🌟 🌺 💐 💥 🌻 🍄 🌹 💐 ⭐️ 🎉 🎊