17440358_1039613056143772_1690459679_n

কল্পনা করুণ চাদরের উপরে বিছিয়ে রাখা সামগ্রীর উপর একটি কাপড় দিয়ে সবকিছু ঢেকে রাখা আছে। এবার কাপড়টি তুলে নেয়া হলো। এক মিনিট সময়, দেখে নিন কি কি আছে এখানে। এরপর আবার ঢেকে দেয়া হলো। অথবা আপনি এক মিনিট এই সমস্ত সামগ্রীর উপর তাকিয়ে চোখ সরিয়ে ফেলুন। এরপর লিখতে বসুন কি কি আছে এখানে, একবারের বেশী তাকিয়ে লিখলে ঠেকিবেন হাশরে 🙂
২০১৬ সনে আমার প্রাপ্ত উপহার সামগ্রী এসব। পহেলা জানুয়ারী ২০১৭ তে ছবি তুলেছিলাম এসবের। সবাইকে দেখানোর জন্যই, জানি আপনাদের হিংসা বা ঈর্ষা হবে না। কারণ আপনারা সবাই জানেন ঈর্ষা/ হিংসা করা ভাল নয় 🙂

২০১৬ কি টি-সার্ট বছর ছিল আমার জন্য? এত্ত টি-সার্ট কেন গিফট করলো আমাকে? কয়েকজনের উপর তো মেজাজ মুজাজ খুবই খ্রাফ হয়েছে টি-সার্ট পেয়ে। আরে বাবা টি-সার্ট গিফট করবা ঠিক আছে, সঠিক সাইজের দাও। আমি বড় হইছি না? আমার সাইজ কি এখনো ছোটো? জিজ্ঞেস করলে ক্ষতি কি? আর একজনে পাঠিয়েছে পাঁচটা টি-সার্ট তার উদ্দেশ্যে বলছি – আমি কি পালোয়ান হয়েছি? দুইটা জিসান তো ঢুকে যাবে এমন টি-সার্টের মধ্যে। যারা ভাবেন সাইজ ডাজ নট ম্যাটার, তারা অবশ্যই আমাদের সজুর এই পোষ্ট পড়ে নিবেন। ভবিষ্যতে যদি আমার সাইজে না মিলে তাইলে কিন্তু খবর আছে।

২০১৫ সনে আমার জন্মদিনে একটি মোবাইল গিফট পেয়েছিলাম। বুঝলাম না জন্মদিন কি ২০১৬ তে ছিল না আমার? নাকি ২০১৫ তেই আমার একমাত্র জন্মদিন, আর কোন জন্মদিন আসা নিষেধ? আমি নিরীহ মানুষ বলে কিছু কইতে পারিনা, নিরীহ পাইয়া এমন বঞ্চিত করার কারণ ঝাতি জানতে চায়।
একজনে নিভিয়া ক্রীম দিছে বিশাল বড় একখান। আরে এত্তবড় ক্রীমটা আমি একবছরে শেষ করুম ক্যামনে? আর একটু ছোট দেয়া যাইত না?
আর রিভলবার গ্যাস লাইটার দিয়া আমি কি করিব? উহা এখন আমার ছেলেদের মায়ের দখলে। ” সিগ্রেট বাদ লাইটার দিয়া কি করিবা? এটা আমার কাছে থাকুক।” এই কথা বলিয়া তিনি তাহা তাহার জিম্মায় নিয়া গিয়েছেন। গিফট কি আমারে দিছিলা নাকি তোমার ভাবিরে? এই গিফট পাইয়া আমার কি লাভ হইল?  🙁 বুঝছি ফেইসবুকের এবাউট মি পাল্টাইতে হইব।

যাই হোক, কে কি গিফট করেছেন তা আর বলা হলো না। নাম জানিয়া অন্য সবাই আবার গিফটের বায়না ধরতে পারে আপনাদের কাছে। এতে ভবিষ্যতে আমার ভাগে কম পরতে পারে :p  তাই আমারই স্বার্থে আপনাদের নাম প্রকাশ করিলাম না।

২০১৭ চলছে। জানুয়ারী থেকেই পাচ্ছি গিফট 🙂 অবশ্য এতে খুশির কিছু নেই। প্রভাতের ‘ সুর্য দেখে বলা যায় দিনটি  কেমন যাবে।’
এটি যেমন সত্যি ‘ সব ভাল তার শেষ ভাল যার ‘ এটিও সত্যি। তাই শেষ ভালোর অপেক্ষা করছি।

যারা যারা গিফট করেছেন সবাইকে এত্তগুলান ভালবাসা  (3
বেশী বেশী গিফট করুণ, বেশী বেশী ভালবাসা নিন  🙂
17410143_1039613086143769_818247977_n

১৬৭০জন ১৬৭০জন
0 Shares

২০টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ফেইসবুকে সোনেলা ব্লগ