চিঠি (১)

সুলতানা সোনিয়া ২৪ সেপ্টেম্বর ২০১৩, মঙ্গলবার, ০৩:১৬:০৩অপরাহ্ন বিবিধ ১৪ মন্তব্য

প্রিয় ,
ক্যামন আছো তুমি ? আজ অনেক দিন পর তোমাকে লিখতে বসলাম। সকালে ঘুম ভাঙতেই কাগজ কলম নিয়ে বসে পড়লাম। কেন জানো ?কাল সারারাত তোমার মুখ চোখের সামনে ভেসে ছিলো, প্রিয় কোনো পারফিউমের ঘ্রান যেমন মাতাল করে !!চুপচাপ আমি নেশায় মুখ ডুবিয়ে রাখলাম তোমার বুক পাজরে !বুকের ভেতরে অস্থির অনুভুতি চোখে তৃষ্ণা আর অসহ্য আকুলতা !মুহূর্তেই ঘুম ভাঙ্গে , ভাঙ্গে সপ্ন !মুহূর্তেই শিউরে উঠি এই ভেবে যে,আমাদের কোনো প্রত্যাশা নেই !চাওয়া পাওয়া নেই !কেবলি এক আকাশ দূরত্ব। জানো তো , আজ সকাল থেকেই কেনো জানি খুব কান্না পাচ্ছে! শূন্যতা, পূর্ণতা, নির্ভরতা নাকি নিঃসঙ্গতার জন্য, জানি না। শুধু বুঝতে পারছি বুকের ভিতরে কোথায় জেনো লুকানো জায়গা থেকে একদল অভিমান প্রচণ্ড কান্না হয়ে দু’চোখ ফেটে বেরুতে চাইছে।আজ প্রতিটি ক্ষণ হৃদয়ে যে পরম সত্য অনুভব করলাম- তুমি কখনোই আমার ছিলেনা । আমি অকারন মিথ্যে মরিচিকার পিছনে ছুটেছি । তুমি কি সুনিপুণ ভাবেই আমার ভালোবাসা কে পায়ে দলে চলে গেছো !! মাঝে মাঝে নিজের বোকামি ক্ষণগুলো মনে করে খিলখিল করে হাসি । হেসে হেসে ক্লান্ত হয়ে কাঁদতে থাকি। অনেকে বলে আমি নাকি পাগল ! অন্যমনস্ক । কেউ কি জানবে একটি মেয়ে কি করে একজন মানুষের অস্তিত্ব লালন করতে করতে আজ স্বাভাবিক জীবন থেকে পাগলে রুপান্তর হচ্ছে । আমার বুকের জমিন মাড়িয়ে কি নিদারুন ভাবেই না তুমি সদর্পে হেঁটে চলে গেছো , জানবে কি কেউ ??
তোমাকে ভালবাসি প্রচণ্ড- এরচেয়ে কোনও সত্য আপাতত আর জানিনা! জানিনা এই ভালোবাসা আমাকে আর কতোকাল পিছিয়ে দেবে জীবনের সকল সুখ স্বাচ্ছন্দ্য থেকে।
দ্বিধাহীন ভাবে কিছু কষ্ট তুলে দিয়েছো হাতে …..আমিও তাই নিয়েছি দু হাত ভরে !!
ভালো থেকো তুমি ….আমি ভালো থাকি আর নাইবা থাকি ! ভালো থাকুক আমার প্রিয় সেই মানুষ ভালো থাকুক অপ্রিয় মানুষেরাও !!ভালো থেকো..

২৮৮জন ২৮৭জন
0 Shares

১৪টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য