কেন?

ইঞ্জা ৩ জুলাই ২০১৬, রবিবার, ০৯:৪১:১১অপরাহ্ন একান্ত অনুভূতি, এদেশ ২১ মন্তব্য

খুব মন খারাপ হয়ে আছে যেন বাকরুদ্ধ হয়ে গেছি, এতোগুলো নিরীহ মানুষ মেরে ফেললো আর আমরা কিছুই করতে পারলাম না আর ভাবছি সেই জঙ্গিদের কথা যারা এই ঘৃন্য এই কাজগুলো করেছে, ভাবছি কেন আজ তারা এই ঘৃন্য পথ বেছে নিয়েছে যার পরিণতিতে তারা কি পেলো মৃত্যু ছাড়া, তাদের জান্নাতে যাওয়ার যেই উদ্দেশ্য তা কি তারা পাবে মনে হয়না কারণ যেখানে আমাদের রাসুলে করিম হজরত মোহাম্মাদ (সঃ) (রঃ) মক্কা জয়ের পরে কাফেরদের কোনো রক্তপাত ছাড়া মক্কার বাইরে পাঠিয়ে দিয়ে ছিলেন সে রাসুলের উম্মত আজ কেন বিপথগামী। আজ এই জঙ্গিদের পিতা মাতারা নতমস্তক কেন? তাদের পিতা মাতারা আর কি কখনো এই সমাজে মাথা তুলে চলতে পারবেন, পারবেননা কারণ সবাই তাদের জঙ্গির জম্মদাতা, জম্মদাত্রী বলবেন, সবাই তাদের আড় চোখে তাকাবে, কি যে দুঃসহ যন্ত্রণাময় জীবন তারা যামে অতিবাহিত করবেন তা ভাবতেই গা শিউরে উঠছে।

করুণাময় আল্লাহ্‌ রাব্বুল আলামীনের কাছে ফরিয়াদ করছি যেন তিনি সকল সন্তানদের মনে রহমত বর্ষিত করেন যেন তারা তাদের ভুল বুঝতে পারে, তারা সবাই যেন নিজ তাদের মা বাবার আশ্রয়ে ফিরে গিয়ে আল্লাহ্‌ রাব্বুল আলামীনের ইবাদত করে তাদের গুনাহ মাফ চাইতে পারে।

যে সব নিরীহ মানুষ মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি আর সকল মুসলিম ভাই বোন ও জগতের সকল মানুষের গুনাহ মাফ করার জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছি।।

0 Shares

২১টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ