কালপুরুষের আজ জন্মদিন//

বন্যা লিপি ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ০৫:৪৩:৩৬অপরাহ্ন শুভেচ্ছা ৩৬ মন্তব্য

*আমি জন্ম হতেই বর্তমান, আমি অতীত হব মৃত্যুতে। আমি ভবিষ্যত হব আমার রক্তকোষের দ্বি-বিভাজনে……*
যার লেখনীর ধারে বর্তমান ,অতীত, ভবিষ্যতের এমন এক অমোঘ চিত্র ফুটে উঠেছে।
তিনিই তো কালপুরুষ!!!

শরতে যার জন্ম, তাঁর প্রিয় ঋতু শরত হেমন্তই তো হবে! রাশিফল টল আমি খুব একটা বিশ্বাস করিনা ।গ্রহ নক্ষত্রের হিসেব নিকেশ,  চন্দ্র সুর্যের টানে জোয়ারভাটা এসবই নির্ধারিত মহান স্রষ্টা রাব্বুল আলামিনের।  এমনই কোনো ক্ষনে জন্ম রংপুরের কোনো অভিজাত সম্ভ্রান্ত পরিবারে আদরের ছোট্ট ছেলেটি। কালের বিবর্তনে যার পরিচয় হয়ে উঠেছে কালপুরুষ। ভীষণ ঘরোয়া( হোমোসেপিয়ান ) টাইপ মানুষ তিনি। সোনেলা ব্লগের প্রাণপুরুষ হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন নিরলস প্রচেষ্টায়। তিনি আর কেউ নন, আমাদের সকলের খুব প্রিয় ব্লগার  তৌহিদ।

আজ তাঁর জন্মদিন। গতকাল আমার পোষ্ট প্রকাশিত হওয়াতে ২৪ ঘন্টার বাঁধাধরা ছকে আটকে গেছি। নইলে রাত ১২টার পরেই এই শুভেচ্ছা পোষ্ট প্রকাশিত হওয়া উচিত ছিলো। তৌহিদ ভাই এর কাছে সেজন্য আন্তরিক দুঃখ প্রকাশ করছি।

সাথে সাথে তাঁকে আমার পক্ষ থেকে আন্তরিক জন্মদিনের শুভেচ্ছা, ভালবাসা, শুভ কামনা আর অনাগত প্রতিটি দিনের জন্য রইলো শুভাশিস ।

তদুপরি সোনেলা ব্লগের সকল ব্লগার পাঠক এবং শুভানুধ্যায়ী পক্ষ থেকে জানাই রাশি রাশি শুভেচ্ছা শুভ কামনা। ভালো থাকবেন সবসসয় মহান সৃষ্টিকর্তা সকল রহমত আপনার এবং আপনার পরিবারের প্রতি বর্ষন করুন…..আমিন🌹🌹

২৩১জন ২৪জন
0 Shares

৩৬টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য