করোনা ছুটির দিনগুলি- ৪

তৌহিদ ২২ মে ২০২০, শুক্রবার, ০৮:১৫:০৬অপরাহ্ন রম্য ২৪ মন্তব্য

রাতে টিভি দেখতে দেখতে যখন ঘুম পায় টুক করে টিভি বন্ধ করে রিমোটটা পাশে রেখেই ঘুমাই। গতকাল রাতেও তাই করেছি, সেহেরি খেয়ে ঘুম দিয়েছি। আজ ছুটির দিন আয়েশ করে ঘুমাবো ইচ্ছে ছিলো কিন্তু আম্মার ডাকে ঘুম ভেঙে গেলো। ভাবলাম এত সকালে ডাকছে কোন সমস্যা হলো নাকি?

তাড়াহুড়োয় ঘুম থেকে উঠতে গিয়ে রিমোটে চাপ লেগে টিভি অন হতেই ঘুমঘুম চোখে তাকিয়ে শুনলাম-

চৌধুরী সাহেব চিৎকার করে সাহায্যের জন্য ডাকছেন- বাঁচাও বাঁচাও! আমার টাকা নিয়ে গেলো, দয়া করে এই অসহায় বৃদ্ধকে কেউ সাহায্য করো।

রাস্তার দু’পাশে জনগন হ্যাবলার মত চেয়ে চেয়ে দেখছে। হঠাৎ করে সাইকেল নিয়ে ছিনতাইকারীকে ধাওয়া করে, ডিশ ঢাশ মেরে তাদের চান্দিচুন্দি ফাটিয়ে দিয়ে সিনেমার নায়ক চৌধুরী সাহেবের টাকা উদ্ধার করে এনে দিলো।

চৌধুরী সাহেব খুশি হয়ে কিছু টাকা নায়ককে উপহার দিতে চাইলে সে বলে- চৌধুরী সাহেব, আমরা গরীব হতে পারি কিন্তু লোভী নই। দয়া করে আমাকে একটা চাকরী দিন। আমি অষ্টম শ্রেণী পাস।

এমন বিশ্বস্ততায় নায়ককে নিজের খামার দেখাশোনার দায়িত্ব দিলেন চৌধুরী। নায়ক খামারে ঘুরছে আর গান গাইছে- ও আকাশ তারে বলে দিও আমি কোথায় আছি… লা লা লা।

চৌধুরীর মেয়ে এসেছে দেশে। খামারবাড়ির পুকুরে শাপলা দেখে – ওয়াও, সো নাইচ! এসব বলতে বলতে পুকুরে ঝপাং করে পরে গেলো। জিন্স আর সাদা টপে সব ফকফকা দেখাচ্ছে !!

আহ! উহ! মরে গেলাম! এসব বলে অজ্ঞান হবার আগেই নায়িকার পানিতে ভেজা কাজলকালো চোখ আর লাল টকটকে লিপিস্টিক লাগানো ফর্সা মুখের উপর হুমড়ি খেয়ে পরেছে নায়ক। সাঁপে কামড় দিয়েছে নায়িকাকে।

নায়িকার জিন্স হাঁটু পর্যন্ত তুলে কামড়ের জায়গায় মুখ লাগিয়ে চুষে দিচ্ছে নায়ক। ইস! উম! এহ! শব্দ করে নায়িকা নাগিনীর মত নিজের শরীর মোচড় দিলো কয়েকবার।

ঘুমের আবেশে ঢুলুঢুলু চোখে টিভির দিকে তাকিয়ে অপেক্ষায় ছিলাম ঝাক্কাস একটা গান এক্ষুনি শুরু হবে। দরজার ওপাশ থেকে আবারো আম্মার রাগী কন্ঠ কানে বাজলো- রোজার দিনে সকালে উঠেই শয়তান ভর করলো তোর? তাড়াতাড়ি বাজার করে নিয়ে আয়, রান্না করবো কখন?

বাজার করে এসে এখন সিনেমার নামটাই ভুলে গেছি। তখন টিভি স্ক্রলে দেখাচ্ছিল এটা মনে আছে। ধুর! এখন চ্যানেলের নামটাও মনে আসছেনা। সিনেমার শেষের অংশে চৌধুরীর জামাই বরণের দৃশ্যটা একবার দেখার খুব ইচ্ছে হচ্ছে।

১৪৯জন ১৪৯জন
4 Shares

২৪টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য