এত অফার! কোন দলে যোগ দেয়া উচিত…

আমার মন ২৭ অক্টোবর ২০১৩, রবিবার, ১১:১৪:১৭অপরাহ্ন বিবিধ ১৫ মন্তব্য

এক তরুন বিভিন্ন ভাল কাজের মাধ্যমে হঠাৎ করে দেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে গেল। রাজনৈতিক দল গুলোর চোখেও পরল বিষয়টি, তারা ভাবল যেভাবেই হোক এই ছেলেকে দলে টানতে হবে। এতে দলের ভাবমূর্তি বাড়বে, জনপ্রিয়তা, ভোট আসবে। তাই গেল ছেলেটির কাছে নিজেদের মত অফার নিয়ে-

প্রথমে গেল জাতীয় আকবরীয়া পার্টি-
আমার দলে আস, তোমাকে চির তরুন করে রাখা হবে। রুপে-গুণে অনন্য হিসেবে বাধিয়ে রাখব আমরা। যাকে দরকার শুধু আঙুলে ইশারা করবে, পেয়ে যাবে। কবিতার বই বের হবে তোমার। রাষ্ট্রপতির পদ ছাড়া যা চাইবে তাই দেয়া হবে। আমাদের দলে যোগ দাও।

জনমতে পিছলামি পার্টি-
পাকিস্থান, আফগানিস্থানে ভ্রমন সুবিধা ভিসা-পাসপোর্ট ছাড়াই করে দেয়া হবে। দলে একবার যোগ দিলে নিজের ব্রেইন নিয়ে কোন চিন্তা করতে হবে না, বডি তোমার, ব্রেইন দেখা আমাদের দায়িত্ব। শুধু নিজের বাপ-মা ভুলে দলের নেতাদের জন্য গলা মিলাতে হবে, সুখ-দুঃখে যা বলবে তা করতে হবে। সেটা আমরাই শিখাবো কোন সমস্যা না। তোমার খালাত ভাইয়ের ফুফাত বোনের ভাগ্নির বিয়ের জন্য আমরা হরতাল পিছাতেও রাজি আছি। আমাদের দলে যোগ দাও।

ভাঙ্গাডুঙ্গা নিখিল পার্টি-
জনাব আপনি যদি আমাদের পার্টিতে যোগ দিন তাহলে আপনাকে উপহার দেয়া হবে গোলাপি রঙের গোলাপ ফুলের বাগান ও নিরাপত্তা বেষ্টিত সেনানিবাসে একটি আলিশান বাড়ি। জনাব আপনার জন্য থাকছে হরতালে মিছিল-মিটিং না করার বিশেষ সুবিধা। একমাত্র আমাদের পার্টির লোকেরা হরতালে ঘরে বসে থেকে হরতাল পালন করে থাকে সফল ভাবে। জনাব আপনাকে করা হবে আমাদের পার্টির যুবরাজের বন্ধু, টাকায় টাকায় ভরে দেয়া হবে আপনার ভবন। জনাব দেশের বিখ্যাত-কুখ্যাত-অখ্যাত পার্টিদের নিয়ে আমাদের জোটে আপনাকে করা হবে বিশেষ ভাবে সম্মানিত, নির্বাচনে জিতলে করা হবে মন্ত্রী যেটা চাইবেন। আমাদের দলে যোগ দাও।

ভয়াবহ আহম্মকি পার্টি-
ওনাদের কথা বাদ দাও। তুমি তরুন, আগামীর অহংকার। তুমি আসবা আমাদের মত একটা আধুনিক দলে। তোমার নামে আমরা স্যাটেলাইট বসামু মহাশূন্যে। তোমার ভিশন কত বলবা শুধু আমরা চালু করে ফেলব। ভিশন পুরন না হওয়া পযর্ন্ত ক্ষমতা থেকে নামব না। তোমার চাহিদা অনুযায়ী সংবিধান সংশোধন হবে, জায়গার নাম পরিবর্তন করে তোমার নামে করব নতুন করে উদ্ভোধন। আমাদের দলে যোগ দাও।

-সেই তরুন কোন দলে শেষ পযর্ন্ত যোগ দিয়েছে তা জানা যায় নি।

বি. দ্র. – দল ও চরিত্র অলস মস্তিস্কের উদ্ভট কল্পনার ফসল। কারও সাথে মিলে যাওয়া কাক-কোকিলতালিয়।

২০৫জন ২০৪জন
0 Shares

১৫টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য

️️ 🍂️️ 💝 ️️ 🌟 🌺 💐 💥 🌻 🍄 🌹 💐 ⭐️ 🎉 🎊