এক টুকরো ভাললাগা

সঞ্জয় কুমার ২১ জুলাই ২০১৪, সোমবার, ০৩:৩৮:৩৯অপরাহ্ন একান্ত অনুভূতি ১২ মন্তব্য

এক টুকরো ভাললাগা

সময়টা ঠিক মনে নেই সম্ভবত কোন এক শীতের রাত হবে । বাড়ি থেকে রাতের গাড়িতে ঢাকা ফিরছিলাম । গাড়িতে উঠে বসেছি , আমার পাশের সিট টা খালি । একটু পর একটা মেয়ে এসে আমার পাশের সিটে বসল । জোড়া সিট হওয়ায় দুইটা আসন খুবই কাছাকাছি । মেয়েটি এসেই সিটের ফোল্ডিং নামিয়ে বসে কার্যত শুয়ে পড়ল । আমি আগে থেকেই ফোল্ডিং নামিয়ে রেখেছিলাম । সে একটা লম্বা কাপড় শাল হবে হয়ত ওটা জরিয়ে শুয়ে পড়ল । পাশাপাশি হওয়ায় শালের কিছু অংশে আমিও ঢাকা পড়লাম । প্রথমে ভাবছিলাম কিছু বলি পরে ভাবলাম থাক কি বলতে কি মনে করে তার চেয়ে এটাই ভাল । একটু পর গাড়ির লাইট বন্ধ হল । কেমন যেন একটা অনুভূতি কাজ করছিল । একটা অপরিচিত মেয়ের পাশে প্রায় শুয়ে আছি । সে আমার এত কাছে ছিল যে আমি তার শরীরের উষ্ণতা অনুভব করতে পারছিলাম ।

কখন ঘুমিয়ে পড়েছি মনে নেই । খুব ভোরে ঘুম ভেঙে দেখি আমার গায়ের উপর শাল টা নেই । হয়ত সে পরে বুঝতে পেরে সরিয়ে নিয়েছে । রাতে অন্ধকারে তার মুখটা ভালভাবে দেখতে পারিনি । এখন তার ঘুমন্ত মুখটা দেখলাম । মুখের উপর সকালের সূর্যের হালকা আলো এসে পড়েছে । অসম্ভব সুন্দর লাগছে ।

একটু পর পাশের সিটের একজন যাত্রী মোবাইলে বেশ জোরে গান শুনছে । আমার সহযাত্রী ঘুম থেকে উঠে এমন কয়েটা ঝাড়ি দিল । বেচারা একবারে চুপ ।

ঘুমালে আর রাগলে নাকি মেয়েদের অন্যরকম সুন্দর লাগে । আসলেই তাই । আমি একসাথে দুই রূপই দর্শন করলাম ।

0 Shares

১২টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ