দুনিয়ার সবাই একদিকে হলেও আমি সেদিকে হবনা যতক্ষণ আমার মাথার অল্প মস্তিষ্ক আমায় সায় না দেয়।। সবাই যা বলবে হুজুগে আমিও তাই বলব??? আল্লাহ্‌ মাথায় যে ঘিলুটা দিয়েছে তার ইউজ করব না??? অযুক্তিক যুক্তি দিয়ে ইন্ডিয়ান চ্যানেল বন্ধের দাবী করেছে কিছু লোক আর সাঈদীর চাঁদে দেখার মতই সম্মতি দিয়েছে বাকি লোক…..

পাখির জন্য সুইসাইড, ডিভোর্স……..

আচ্ছা সোর্চ হিসেবে এমন কোন জাতীয় দৈনিক বা টিভি চ্যানেল নিউজ দিতে পারবেন???
না কারন এই রটনা শুধু কিছু ব্লগে আর অনলাইন কিছু নামধারী পত্রিকায় এসেছে যাদের সোর্চ হিসেবে ধরা যায় না।।

আর যদি সুইসাইড করেও থাকে তবে সেটা পাখির জন্যই করেছে তাই বা কিভাবে শিওর হলেন?? ঐসব ফ্লপ পত্রিকা হিট হওয়ার জন্য তিল কে তাল করেনি তারই বা কি গ্যারান্টি???
এমনও তো হতে পারে পারিবারিক বহুদিনের গন্ডগলের জন্য সুইসাইড/ডিভোর্স করেছে লাস্ট ইস্যুটা ছিলো পাখি!!!!!

আচ্ছা চলুন মেনেই নিলাম পাখির জন্য মরেছে।। কয় জন??? দুজন।।
প্রতি বছর ধর্ষণ, ইভ টিজিং আর যৌতুকের কারনে কয়জন মারা যায় যানেন???? কত ডিভোর্স হয়???? তা জানবেন কিভাবে রাজনৈতিক বড় বড় ইস্যু থাকতে এসবে নজর যাবে??? পত্রিকাও নিউজ ছাপায় না বিক্রি করে। যা বেশি খাবে তা বেশি বিক্রি।।।

কই কয়জন ধর্ষক, ইভ টিজার আর যৌতুকলোভি মানুষের ফাঁসি দিয়েছেন শুনি????

অন্যের কথায় না নেচে যুক্তিই যদি দেবেন তবে যুক্তিই দিন।। চিলে কান নিয়ে যাওয়া যুক্তি অনেক দেখেছি…..

সেই হিসাবে খেলার সময় ব্রাজিল আর্জেন্টিনা সমর্থক দের মারামারি হয়েছিল এতএব খেলার চ্যানেল বন্ধ করা উচিত । ফেসবুকে মিথ্যা প্রচারণা চালিয়ে রামুর মন্দির ভাঙ্গা হয়েছিল ফেবু বন্ধ করা উচিত । লঞ্চ ডুবি হয়ে মানুষ মরছে লঞ্চ যোগাযোগ বন্ধ করা উচিত । মাথা ব্যাথার চিকিৎসা মাথা কেটে ফেলা নয় ।

৪১৪জন ৪১৪জন
0 Shares

৮টি মন্তব্য

  • স্বপ্ন নীলা

    হুমমম — যৌক্তিক পোস্ট। তবে আমাদের আত্মীয়রা যেভাবে সিরিয়াল দেখে — সিরিয়াল দেখার সময় কোন কিছুতেই তাদের হুস থাকে না — প্রয়োজনে ছেলেমেয়েদের সাথে খিটিমিটি আর পিট্টাপিট্টি। সব ছাড়া যাবে কিন্তু সিরিয়াল ছাড়া যাবেই না— হায়রে কপাল ।
    যাইহোক দেখা যাক কি হয় ——

  • লীলাবতী

    ভারতে আমাদের দেশের চ্যানেল দেখানো হয়না। ভারতীয় চ্যানেল বন্ধ করার জন্য এই একটি যুক্তিই যথেষ্ঠ। আর কোণ যুক্তির দরকার নেই। আর এটী ঘোষনা দিয়েও বন্ধ করার দরকার নেই। ভারত আমার চ্যানেল না দেখানোড় সিদ্ধান্ত ঘোষনা দিয়ে করেনি। যাষ্ট সুইসড অফ। আর কিছু দরকার নেই।

    ভারতের এই সিদ্ধান্ত যৌক্তিক, এটি আগে আপনি বুঝান ।

    • সনেট

      কয়বার ইন্ডিয়া গেছেন আপু??? আবারও হুজুগে বাঙ্গালী মার্কা কথা।।।

      আমি বছরে দুবার যাই।। ২০০৭থেকেই দেখি আসছি পশ্চিমবঙ্গের প্রতিটা শহরে কমপক্ষে ৪টা বাংলাদেশি চ্যানেল।। কে আপনাকে বলেছে ওরা আমাদের চ্যানেল চালায় না??
      চালায় কিন্তু দেখে না।। আছেই বা কি দেখার মত??

      • লীলাবতী

        একবারও যাইনি ভাইয়া। গরীব মুক্তিযোদ্ধা স্কুল শিক্ষকের কন্যা আমি। নিজেও শিক্ষকতা করি। আমাদের বিদেশ ভ্রমনের টাকা আল্লাহ দেননি আমাদের। তবে একটি অমূল্য সম্পদ দিয়েছেন, দেশপ্রেম।
        যেহেতু ভারতে যাইনি, সেহেতু এদেশের পত্র পত্রিকা, অনলাইন পত্রিকা, বিভিন্ন ব্লগ থেকে জেনেছি এটা। আপনি যখন নিজে দেখেছেন, সেটাই সত্যি তাহলে। আমাদের দেশের চ্যানেলে কিছুই নেই এটা মানতে পারলাম না। আপনার কথায় একটি অবজ্ঞার ভাব আছে, যা আমাকে ব্যথিত করেছে।

        ‘ মা তোর বদনখানি মলিন হলে
        আমি নয়ন
        ও মা আমি নয়ন জলে ভাসি
        সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি ‘ (3

        ভালো থাকুন ভাইয়া।

      • সনেট

        I’m sorry আপু যদি আমার কথায় কষ্ট পেয়ে থাকেন।। তবে আমি বলব আমরা বাইরের চ্যানেল বাধ্য হয়ে দেখি।। সারাদিন একটা ভালো অনুষ্ঠান চোখে না পরে ফেরত যেতে হত ওদের চ্যানেলের দিকে।। সত্যিই দেশিও চ্যানেল আমাদের বিনোদনের ক্ষুধা মেটাতে ব্যর্থ

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ