কেউ যদি মনে করেন আমি ইন্ডিয়ান সিরিয়ালের সাফাই গাচ্ছি বা দালালী করছি, মনে করুন গিয়ে। আপনার মনে করায় আমার কিছু আসে যায় না। আমি নিজেও একটাও সিরিয়াল দেখি না।। কিন্তু এসবের বিরুদ্ধে যেভাবে অযুক্তিক নেগেটিভিটি ছড়ানো হচ্ছে আমি তার বিপক্ষে। আসলে আপনাদের রাগ সিরিয়ালের উপর না, আপনাদের মা’য়েদের উপর কারন তারা আপনাদের অন্য কিছু দেখতে দেয় না।।

সিরিয়াল দেখে মেয়েরা পরকিয়া ও কুটনামি শিখছে…….

২০০০সালের আগে দেশে সিরিয়াল ছিলো না তাই বলে কি পরকিয়া আর কুটনামি ছিলো না??
জহির রায়হান যেন কত সালে কুটনামি আর পরকিয়া নিয়ে “হাজার বছর ধরে” লিখেছিলো??? তখনও কি এসব সিরিয়াল দেখে শেখা হয়েছিলো???

৯৫% মায়েরাই সিরিয়াল দেখে। দয়া করে বলবেন আপনাদের কার কার মা অন্য কারো সাথে পরকিয়া করে ভেগেছে!!!! কয় জনের মা সারাদিন কুটনামি নিয়ে থাকে!!!
সিরিয়াল যদি এতই ইনফ্লুয়েন্স করে তবে তো দেশের একটা মেয়েও স্বামীর ভাত খেত না।।। বরং আপনার থেকে আপনার মা হাজার গুন ভালো, হাজার গুন সভ্য।। আপনি তো সিরিয়াল দেখেন না।। হতে পেরেছেন আপনার মায়ের থেকে বেটার মানুষ???
অসম্ভব তারা মা।। আর মায়েরা মা ই হয়…..

আর পরকিয়া কুটনামি??
কিছু কিছু মানুষ জন্মগত ভাবেই এসব নিয়ে আসে। এদের এসব শিখতে সিরিয়াল দেখার প্রয়জন হয় না।। এদের ভেতর এতই নেগেটিভিটি যে ভালো ইনভাইরনমেন্টে রাখলেও নেগেটিভিটি ছড়াবে।।

সিরিয়ালে সবসময় দুষ্টের দমন, সত্যের জয় দেখানো হয়। একজন নারী তার সব দিয়ে তার পরিবারের রক্ষা করে, সন্তানদের মানুষ করে। পারিবারিক বন্ধন, ভালোবাসা, স্নেহ, মায়া, মমতা।
আপনার মা যদি এই পজেটিভ না নিয়ে ঐ নেগেটিভই গ্রহণ করে তবে সেটা আপনার মায়ের ব্যর্থতা সিরিয়ালের না…..

সত্য তো এটাই যে মেয়েদের মানুষিকতা ঘরোয়া টাইপ হয়। তাই তারা এসব ঘরোয়া টাইপ সিরিয়াল দেখে। আপনার মা সারাটাদিন খেটে খেটে আপনাকে মানুষ করে। আপনাদের জন্য সারাটাদিন পরিশ্রম করে।। সারাদিন পরিশ্রমের পর কি এমন করে?? কয়েকটা সিরিয়ালই তো দেখে। তাদের কাছে এটাই বিনোদন। আর আপনি তার ঐ সামান্য আনন্দটুকু কেড়ে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছেন।। বাহ!! দারুন!!!
মেয়েদের সিরিয়াল দেখা নিয়ে কত কত কথা।। যারা সিরিয়াল দেখে তারা beep beep… কই তারা তো আপনার খেলা দেখা নিয়ে এত কথা বলে না।। লজ্জা করেনা পাবলিক্যালি নিজেদের মা বোনকে এসব গালি দেন!!!!!
সিরিয়াল না দেখে এই শিক্ষায় পেয়েছেন আপনি??

৪৪৯জন ৪৪৯জন
0 Shares

৮টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ