প্রিয় গুল্টুসটা,
আদর আদর।

অত্যন্ত জরুরী প্রয়োজনে লাবনীর বাসায় গেলাম। দুপুরে লাবনী বাসায় এসেছিল। কিছু ডিফারেন্ট কালারের ম্যাট লিপস্টিক কিনেছে ও, তাই দেখতে গেলাম। তোমার আমার দুজনার দুপুরের খাবারে লাবনী ভাগ বসিয়েছে। ভাত ঢাকা দিয়ে রাখা আছে টেবিলে। একটি ডিম ভেজে খেও। না খেলে সবচেয়ে ভাল। দিনদিন মোটা হয়ে যাচ্ছ তুমি। একবেলা না খেয়ে থাকলে কি এমন হবে সোনা?

লাবনি আজ দেখালো, যা এতদিন আমার নজর এড়িয়ে গিয়েছিল। তুমি ফেইসবুকে রিলেশনশীপ স্ট্যাটাসে ইন এন ওপেন রিলেশনশীপ লিখে রেখেছ কেনো? মানে কি এর? তুমি ওপেন, যে কেউ আসতে পারবে তোমার কাছে এইত? আমার সাথে রিলেশন আছে এটি প্রকাশ করলে সমস্যা নাকি আপনার মিষ্টার ওপেন? আমি সন্ধায় বাসায় আসতেছি। এরমধ্যে তুমি যদি এই স্ট্যাটাস পরিবর্তন না করে আমার নাম না লিখে দাও, তাহলে খবর আছে তোমার। তোমার প্রফাইল পিকচার, কভার ফটোতে তোমার আর আমার ফটো দেবে আজ।

সবচেয়ে বড় অভিযোগ তুমি আমার কাছে জিজ্ঞেস না করে লাবনীর ছোট বোনকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিয়েছ কেন? তাকে নাকি পোকও দিছ আবার? এত পোকাইতে ইচ্ছে করে তোর? আজ তোরে…………………।  বিকেলে বাজারে গিয়ে চুলের বড় কাটা আনবে দুইটা। কিভাবে পোক দিতে হয় আজ জনমের মত শিক্ষা দেব তোকে। গত সপ্তায় যে চুলের কাটা এনেছিলে তা ভেঙ্গে গিয়েছে। নিজের শরীরে গুতো দিয়ে দেখবে এরপর হতে কেনার সময়। গুতো দেয়ার সময় ভেঙ্গে গেলে খুন্তি কিন্তু আস্ত থাকবে না মনে রেখো।

বিকেলে বাজারে গিয়ে যা যা লিখে দিচ্ছি তা ঠিক ভাবে আনবে। নইলে পরীক্ষামূলক বিয়েতে পাস করতে হবেনা তোমাকে এই জনমে।
১। মরিচের গুড়ো ৫০০ গ্রাম। ( অতিরিক্ত এক কেজি আনবে যদি প্রয়োজন হয় তোমার ছিলে যাওয়া শরীরে মাখানোর জন্য। )
২। লবন এক কেজি। ( অতিরিক্ত এক কেজি……………………………Do………………………… )
৩। রবিন লিকুইড ব্লু ছোট ১ বোতল। ( আগের বার ভুল করে উজালা আনছিলা। তুই যে ছোট বেলার উজ্জলের বোনরে এখনো ভুলতে পারো নাই, উজালা ব্লু আনাই তার প্রমাণ। এবার যদি ভুল করোস, সব ব্লু তোর মুখে মাখিয়ে ঘুরাবো মহল্লায় )।
৪। গরুর গোশত ১ কেজি। (গরুর গোশতের পরিবর্তে যদি আগের মত মহিষের গোশত আনোস, তবে সব মরিচ আর লবন দিয়ে তুই রেঁধে খাবি, না খেতে চাইলে পিটিয়ে খেতে বাধ্য করা হবে )।
৫। ছোট জীবন্ত শিং মাছ ১০  টি। একুরিয়ামে রঙ্গিন মাছ পেলে লাভ নেই। পরীক্ষা দিতে আসছো না বাবুটা? আমার জন্য কত্ত কিছু নাকি পারো! আমি দেখতে চাই একুরিয়ামের মধ্য থেকে কয়টা শিং মাছ তুমি হাত দিয়ে ধরতে পারো। দু একটা কাঁটার গুতো কি আমাকে পাওয়ার চেয়ে বেশী বাবু?
৬। রুটি বানানোর বেলন  কি শাল বা সেগুন কাঠের পাওয়া যায় না? না পাওয়া গেলে ফার্নিচারের দোকানে গিয়ে অর্ডার দেবে। অর্ডারের স্লিপ নিয়ে আসবে। শাল/ সেগুন গাছের বেলন পেতে যতদিন লাগবে ততদিনের জন্য প্রতিদিন একটি করে হিসেবে বেলন নিয়ে আসবে। রোজ একটি করে ভেঙ্গে গেলে সংসারের খরচ বেড়ে যায়। হিসেব করতে শেখো বাবু। আচ্ছা লোহার বেলন পাওয়া যায় না?
৭। পিতলের খুন্তি ২ টি। ( খালার বাসায় দেখেছি পিতলের খুন্তি আছে। বাবু তুমি কাঠের খুন্তি কেন আনো?)
৮। ব্যান্ডেজ ১০ টি।
৯। তুলো – ১০ প্যাকেট।
১০। টু পিন প্লাগ ১ টি। (আমি কিন্তু ধরে ফেলেছি কাপড় আয়রন করার প্লাগের পিন তুমিই খুলে ফেলে দিয়েছ। ভালয় ভালয় নিয়ে এসে প্লাগ লাগিয়ে রাখবা আয়রনে )।
১১। ট্যাবলেট আইবুপ্রোফেন -১০ পাতা। (তোমার ব্যথা আমি কিভাবে সহ্য করি বাবুসোনা? )

পরীক্ষামুলক বিয়ের পর্ব চলছে আমাদের। তুমি এত ফেল করছো এই পরীক্ষায় যে পরীক্ষামুলক বাসর আর এই জনমে তোমার ললাটে জুটবে বলে মনে হয় না। তবে আমি চাই তুমি সব পরীক্ষায় পাস করো। ভালবাসি তো তোমাকে জানটুস।

2113131
ইতি তোমার আদরের বিল্লি।

বিঃ দ্রঃ চুলের কাঁটার কথা লিস্টে লিখতে ভুলে গিয়েছি। এটিই প্রথম কিনবে।

১৫৩জন ১৫৩জন
0 Shares

৩৬টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য