1. মজনু মিয়া কি ধর্ষক নাকি দর্শক???

    গতকালের রায়ের আগে পরে মজনু মিয়ার কিছু কথা  bd24live  নিউজ করেছে। আপনারা চাইলে বিস্তারিত পড়তে পারেন। is.gd/npXDfg

    গতকাল আদালত পাড়ায় সে চিৎকার করে বলেছে আমি ধর্ষক না। ওরা চারজন ধর্ষণ করেছে। আমার উপরে অনেক অথ্যাচার হয়েছে। আমার কেউ নাই। আমি অসহায় বলে আমি আজ দোষী প্রমাণিত। ইত্যাদি ইত্যাদি।

    আইনের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলছি মজনু মিয়ার ভাষ্যমতে ঐ চারজন কারা???
    মজনু মিয়ার তথ্য অনুযায়ী ঐ চারজন কে আইন খুঁজে বেড় করছেনা কেন???
    নাকি এখানে বিশেষ কাউকে বাঁচানোর জন্য মজনু মিয়াকে বলি করা হচ্ছে???

    একজন ঢাবির ছাত্রীকে মজনু মিয়ার মত একজন লোক ধর্ষণ করা কেমনে সম্ভব 🤔🤔🤔

    একজন ঢাবিয়ান কতটুকু মেধা বুদ্ধি এবং স্মার্ট হতে পারে। বা কতটুকু সংগ্রামী হতে পারে তা আমরা সকলেই জানি। আর সেই একজন ঢাবিয়ানকে মজনু মিয়ার মত একজন মাজা ভাঙ্গা লোক ধর্ষণ করে ফেলে আজিব ব্যাপার।

    ভালো করে ফলো করলে বুজতে পারবেন। মজনুর দুই গালে আড়াইশ করে মাটি ভরলেও যার গাল স্বাভাবিক হওয়ার কথা না। যে ব্যাক্তির শরীরের উজন ৩৫কেজির উপরে হওয়ার কথা না। সেই ব্যাক্তি নাকি একাই একজন ঢাবিয়ান শিক্ষার্থী কে ধর্ষণ করে ফেলেছে, চিন্তা করা যায়????

    গতকাল মজনু আদালতে চিৎকার করে বলেছে। সে ছাঁদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করবে। তার কথায় যুক্তি আছে। সে যদি পকৃতপক্ষে দোষী না হয়েও আজ দোষী সাব্যাস্ত হয়। বা তার উপর যদি বিচার ব্যাবস্তা প্রশ্নবিদ্ব হওয়ার মত কোনো কাজ ঘটে তবে তার আত্মহত্যার পক্ষে আমি। কারন মজনুর মত পাগলদের কথা কেউ চিন্তা করেনা। মজনুর কোনো নেতা নাই। মজনুর কোনো রাগব বোয়ালের সাথে পরিচিত নাই এতএব মজনু পাগলাদের সোনার বাংলায় ঠায় নাই।

    ফেনির নুসরাত হত্যায় একদল চাটুকার সিরাজের পক্ষে মানববন্ধন করেছিল। কই তাদের তো প্রশাসন খুঁজে বেড় করেনি???
    অথচ অন্যায়কারীকে প্রশ্রয় বা সাহায্যকারী বা তার পক্ষ নিয়েও কথা বলাও সমান অপরাধী।

    মজনুর ভয়ংকর চোখের চাহনি আমি দেখে উপলব্ধি করতে পেরেছি এই চাহনি ধর্ষকের নয়। এই চাহনি নিজে দোষী না হয়েও নিজেকে নির্দোষ প্রমানে ব্যার্থ হওয়ার চাহনি। আমি জানিনা মজনু ধর্ষক বা সত্যিকারের অপরাধী কিনা। তবে আমার বিশ্বাস মজনুর একার পক্ষে এই কাজ করা সম্ভব না।

    মজনু তোমার তো যাবতজীবন কারাদণ্ড হয়েছে। তুমি তাতেই সন্তুষ্ট বা খুশি থাকতে পারো। মনে কর তোমার রাষ্ট্র তোমাকে প্রাণ ভিক্ষা বা দয়া করেছে।

    মজনু তুমি এমন একটা জায়গায় জন্মেছো যেখানে ১শটা ধর্ষণ করেও কেউ হয়ত পার পেয়ে যায়। আর তোমার মত একজন পাগল লোককেও হয়ত কোনোভাবে বা বিশেষ কাউকে বাঁচাতে যাবতজীবন কারাদণ্ড দিয়ে দায় রাষ্ট্র মুক্তি হয়।

২৭৭জন ১৫জন
0 Shares

১৩টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য