আজাইরা নাকি লজিক আছে?

হিমু ভাই ২ অক্টোবর ২০১৯, বুধবার, ১২:৫৯:২৭অপরাহ্ন রম্য ২২ মন্তব্য

Attention, আপনি আপনার গার্লফ্রেন্ড বা জাস্টফ্রেন্ডকে কিছু কাঁচের চুড়ি, একটা টিপের পাতা কিংবা একটা নেইলপলিশ কিনে দিন । এরপর পরবর্তি কয়েক মিনিট পর্যন্ত তার মুখভঙ্গি বা চোখের ভাষা পড়ার চেষ্টা করুন ।

যদি বুঝতে পারেন মেয়েটা খুশি হয়নি, তাহলে যত দ্রুত সম্ভব এই মেয়ের সঙ্গ পরিত্যাগ করুন । আশেপাশে কোনো ডাস্টবিন থাকলে, মেয়েটাকে ডাস্টবিনে ধাক্কা মেরে ফেলে দিয়ে ব্রেকয়াপ করে চলে আসুন ।
নাহলে ম্যানহোলের ঢাকনা খুলে মেয়েটাকে ম্যানহোলের মধ্যে রেখে, ঢাকনা লাগিয়ে দেয়ার পূর্বে তিনবার উচ্চারণ করুন, ব্রেকয়াপ, ব্রেকয়াপ, ব্রেকয়াপ । পিথাগোরাসের মতে তিন খুব শক্তিশালী সংখ্যা । ওনি বলেছেন : ‘তিন খুব শক্তিশালী সংখ্যা । তিন-এ আছে আমি, তুমি এবং সর্বশক্তিমান তিনি । সে জন্যই ত্রিভূবন, ত্রিকাল ও ত্রিসত্যি । কবুল বলতে হয় তিনবার, তালাক বলতে হয় তিনবার । পৃথিবীতে রঙও তিনটা । লাল, নীল এবং হলুদ । বাকি সব রঙ এই তিনের সংমিশ্রণ ।’

যে মেয়ে এরকম ছোট ছোট গিফটে খুশি হয়না, তাকে চাঁদে ঘুরতে নিয়ে গেলেও সে এক বুক হতাশা নিয়ে ভাবতে থাকবে :
– ‘ঈসসস, আমার বান্ধবী সাদিয়ার বয়ফ্রেন্ড তাকে নিয়ে মঙ্গলে ঘুরতে গিয়েছিল । আর আমাকে ঘুরতে নিয়ে এসেছে পৃথিবীর মাত্র এক চতুর্থাংশ পরিমাণ ছোট একটা উপগ্রহে, হুহহহহ! ( ভেংচি )

আমি বুঝিনা, ইউনিভার্সে কি জায়গার অভাব পরেছে? পৃথিবীর মতো প্রায় হুবুহু অনেক গ্রহ-উপগ্রহ আছে । এরকম ধাঁচের মেয়েগুলোর উচিৎ ঐসব গ্রহে জন্মগ্রহন করা । পৃথিবী সুন্দর ।🌸

১২৭জন ১৪জন
6 Shares

২২টি মন্তব্য

মন্তব্য করুন

ফেইসবুকে সোনেলা ব্লগ

লেখকের সর্বশেষ মন্তব্য